পদোন্নতি পেলেন সাধারণ বীমা করপোরেশনের ৪ ডিজিএম

নিজস্ব প্রতিবেদক: জেনারেল ম্যানেজার (জিএম) হিসেবে পদোন্নতি পেয়েছেন সাধারণ বীমা করপোরেশনের ৪ ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) । গতকাল সোমবার (১ নভেম্বর) এক অফিস আদেশে তাদের পদোন্নতির কথা জানিয়েছে রাষ্ট্রীয় মালিকানাধীন এ বীমা প্রতিষ্ঠান।

পদোন্নতি প্রাপ্তরা হলেন, প্রধান কার্যালয়ের পুনবীমা বিভাগের ডিজিএম ওয়াসিফুল হক; অর্থ, দাবি বিভাগ ও গৃহ নির্মাণ অগ্রিম সেল এর ডিজিএম বিবেকানন্দ সাহা; জোনাল অফিসের ডিজিএম এস এম শাহ আলম এবং প্রধান কার্যালয়ের অডিট এন্ড কমপ্লায়েন্স বিভাগের ডিজিএম মোহাম্মদ সেলিম।

ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) জ্যোৎস্না বিকাশ চাকমা স্বাক্ষরিত এ সংক্রান্ত অফিস আদেশে বলা হয়েছে, গতকাল সোমবার (১ নভেম্বর) অনুষ্ঠিত করপোরেশনের ১২৭তম জরুরি বোর্ড সভার অনুমোদনক্রমে তাদের পদোন্নতি দেয়া হয়েছে। বোর্ড সভার তারিখ থেকে এ আদেশ কার্যকর হবে।

সাধারণ বীমা করপোরেশনের কর্মচারী প্রবিধানমালা ১৯৯২ এর ৭(১) নং ধারা অনুযায়ী পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা ৬ মাসের জন্য শিক্ষানবিশ থাকবেন। তবে শর্ত থাকে যে, কর্তৃপক্ষ কারণ লিপিবদ্ধ করে উক্ত মেয়াদ অতিরিক্ত অনুর্ধ্ব ৬ মাসের জন্য বৃদ্ধি করতে পারবেন।