আর্তমানবতার সেবায় ন্যাশনাল লাইফের অ্যাম্বুলেন্স প্রদান

ডেস্ক রিপোর্ট: ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি বীমা সেবার পাশাপাশি নানাবিধ জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় কোম্পানিটি সাতক্ষীরা ও খুলনা অঞ্চলের অসহায় ও অবহেলিত জনগণের চিকিৎসা সেবায় সহযোগীতার্থে বেসরকারী সংস্থা ‘উত্তরণ’ কে একটি অ্যাম্বুলেন্স প্রদান করেছে।

আজ বুধবার (১০ নভেম্বর) কোম্পানির প্রধান কার্যালয়ে চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম এমপি উত্তরণের কো-অর্ডিনেটর ফাতেমা হালিমার নিকট আ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন। এক সংবাদ বিঞ্জপ্তিতে এ তথ্য জানিয়েছে ন্যাশনাল লাইফ।

কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত অ্যাম্বুলেন্স প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর একচ্যুয়ারী ড. মোহাম্মদ সোহরাব উদ্দিন এআইএ, এফসিএ, এ্যাকচুয়ারি, কোম্পানির পরিচালক দাস দেব প্রসাদ, ডিএমডি খসরু চৌধুরী, সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ।

প্রধান অতিথির বক্তব্যে ন্যাশনাল লাইফের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি বলেন, আমরা মানুষকে বীমার মাধ্যমে সঞ্চয়মুখী করে আর্থিকভাবে স্বাবলম্বি করার পাশাপাশি আর্তমানবতার সেবায় নানাবিধ কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, বন্যা ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের অর্থ সহায়তা প্রদান ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থসহায়তা প্রদান অব্যাহত রয়েছে। এ অ্যাম্বুলেন্স খুলনা ও সাতক্ষীরা অঞ্চলের গরীব ও দুস্থ মানুষের চিকিৎসা সেবায় অন্যতম সহায়ক হবে।