দু’দিনের মধ্যে প্রথম মৃত্যুদাবি পরিশোধ করল এনআরবি ইসলামিক লাইফ

নিজস্ব প্রতিবেদক: সকল কাগজপত্র দাখিলের পর দু’দিনের মধ্যে মৃত্যুদাবি পরিশোধ করেছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স। এটি ছিল বীমা কোম্পানিটির প্রথম মৃত্যুদাবি। গতকাল শুক্রবার (১২ নভেম্বর) পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ চেক হস্তান্তর করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স এ তথ্য জানিয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি আরো জানিয়েছে, বীমা গ্রাহক মরহুম আল আমিন হাওলাদারের স্ত্রী ও পলিসির নমিনি মোসা. রুবির হাতে মৃত্যুদাবি বাবদ ১ লাখ ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করেন অনুষ্ঠানে প্রধান অতিথি কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. শাহ জামাল হাওলাদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভান্ডারিয়া অফিসের দায়িত্বপ্রাপ্ত এসভিপি নাজমুন নাহার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি লিয়াকত আলী তালুকদার, ২নং নদ্মুলা শিয়ালকাঠী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শওকত হোসেন, কোম্পানির সেলস ও মার্কেটিং বিভাগের এসইভিপি শরীফ মো. শহিদুল ইসলাম, খুলনা বিভাগের এসইভিপি বেলায়েত হোসেন মিলন, বরিশাল বিভাগের ইভিপি মো. আব্দুল হালিম, খুলনা বিভাগের ইভিপি মো. কামরুজ্জামান এবং এসভিপি দিদারুল ইসলাম।

বীমা কোম্পানিটির দেয়া তথ্য অনুসারে, ১ লাখ ৫০ হাজার টাকা বীমা অঙ্কের এই পলিসি শুরু হয় ২০২১ সালের ২৮ মে। প্রথম কিস্তিতে প্রিমিয়াম বাবদ ১১ হাজার ৯০১ টাকা পরিশোধ করেন বীমা গ্রাহক আল আমিন হাওলাদার। প্রথম কিস্তি দেয়ার পরই মৃত্যুবরণ করেন বীমা গ্রাহক। এরপর প্রয়োজনীয় সকল কাগজপত্র দাখিল করলে দ্রুততম সময়ের মধ্যে এই বীমা দাবি পরিশোধ করা হয়।