রূপালী লাইফের প্রতিষ্ঠাতা মুস্তাফিজুর রহমানকে মরণোত্তর বিশেষ সম্মাননা

নিজস্ব প্রতিবেদক: জাতীয় বীমা দিবস ২০২২ উপলক্ষ্যে রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রতিষ্ঠাতা ও আজীবন স্পেশাল ডাইরেক্টর মরহুম দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমানকে বীমা শিল্পে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ মরণোত্তর সম্মাননা দেয়া হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার (১ মার্চ) অর্থমন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ’র কাছ থেকে উক্ত সম্মাননা পদক ও স্মারক (মরণোত্তর) গ্রহণ করেন মরহুমের জ্যেষ্ঠ পুত্র রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির বর্তমান চেয়ারম্যান মাহফুজুর রহমান মিতা এমপি।

উল্লেখ্য, রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির প্রতিষ্ঠাতা সাবেক সংসদ সদস্য প্রয়াত আলহাজ মুস্তাফিজুর রহমান ১৯৯১ ও ১৯৯৬ সালে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে সন্দ্বীপের সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

বর্ণাঢ্য কর্মময় জীবনে তিনি রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডসহ ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, কর্ণফুলী ইন্স্যুরেন্স, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স, রূপালী ইন্স্যুরেন্স এবং বাংলাদেশ কমার্স ব্যাংকসহ বহু আর্থিক ও সামাজিক প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন। (সংবাদ বিজ্ঞপ্তি)