মার্চ জুড়ে গার্ডিয়ান লাইফে বিশেষ সেবা

 

নিজস্ব প্রতিবেদক: ‘গ্রাহক সেবা মাস’ উদযাপনে চলতি মার্চ মাসজুড়ে বীমা গ্রাহকদের বিশেষ সেবা দেয়ার উদ্যোগ নিয়েছে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড।

বিলম্ব ফি ছাড়াই বন্ধ পলিসি সচল, পলিসি ম্যাচিউরিটিতে আকর্ষণীয় গিফট, হাসপাতালে ডায়াবেটিস টেস্টে ডিসকাউন্ট সহ বেশ কিছু সেবা পাবেন বীমা গ্রাহকরা।

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন (বিআইএ)’র ‘সেবা মাস’ ঘোষণার প্রেক্ষিতে এই উদ্যোগ নিয়েছে বীমা কোম্পানিটি।

কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিসি) শেখ রাকিবুল করিম, এফসিএ ইন্স্যুরেন্স নিউজ বিডি’কে বলেন, যাত্রার শুরু থেকেই ‘কাস্টমার ফার্স্ট’ ও ‘কোয়ালিটি সেলস’ মূলনীতি অনুসরণ করে আসছে গার্ডিয়ান লাইফ।

এরই ধারাবাহিকতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বীমা পেশায় যোগদানের মাসজুড়ে বীমা গ্রাহকদের বিশেষ সেবা দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে, বলেন শেখ রাকিবুল করিম।

গার্ডিয়ান লাইফের ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুসারে, গ্রাহক সেবার এই মাসে শুধুমাত্র বকেয়া প্রিমিয়াম দিয়েই কোনো বিলম্ব ফি ছাড়া বন্ধ পলিসি সচল করার সুযোগ পাবেন বীমা গ্রাহকরা।

রয়েছে খুব সহজেই তথ্য হালনাগাদ করার সুবিধা। পলিসির সম্পূর্ণ বা আংশিক ম্যাচিউরিটিতে থাকছে আকর্ষণীয় সব গিফট। পলিসি ক্লেইমের প্রসেস কমপ্লিট হবে মাত্র ৩ দিনেই!

গার্ডিয়ান লাইফের এই বিশেষ উদ্যোগের আওতায়- বীমা গ্রাহকরা ‘ড. গার্ডিয়ান’ থেকে ফ্রি টেলিমেডিসিন সেবাও নিতে পারবেন। এছাড়াও হাসপাতালগুলো থেকে ডায়াবেটিস টেস্টে পাচ্ছেন ৫০% পর্যন্ত ডিসকাউন্ট!

ডায়াবেটিস টেস্টের এই ডিসকাউন্ট রয়েছে- ইবনে সিনা হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সকল শাখায় (ঢাকা, সিলেট, যশোর) ৪০% ছাড়।

সার্জিস্কোপ হাসপাতালের পাঁচলাইশ, চট্টগ্রামে ৫০% ছাড়।  ইয়র্ক হাসপাতালের বনানী, ঢাকায় ৫০% ছাড় এবং ঠাকুরগাঁওয়ের হাসান জেনারেল হাসপাতালে ৫০% ছাড়।

উল্লেখ্য, বীমা সেবার মাধ্যমে মানুষকে আর্থিক ক্ষতির ঝুঁকি থেকে বাঁচাতে ২০১৪ সালে যাত্রা শুরু করে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। বর্তমানে ১.১ কোটির বেশি মানুষ কোম্পানিটির বীমা সেবা গ্রহণ করছে।