আইডিআরএ’র ৫ পদে নিয়োগ পাচ্ছেন যারা

নিজস্ব প্রতিবেদক: বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র ৫ পদে ৩০ জনকে চূড়ান্ত করে নিয়োগের জন্য সুপারিশ করেছে আইডিআরএ’র বাছাই কমিটি। বুধবার (১০ আগস্ট) কর্তৃপক্ষের পরিচালক (উপসচিব) মো. জাহাঙ্গীর আলমের স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) ।

বিজ্ঞপ্তি অনুসারে, সহকারি পরিচালক পদে ১৫ জন, নেটওয়ার্ক এডমিনিস্ট্রেটর পদে ১ জন, কর্মকর্তা পদে ১০ জন, প্রোগ্রাম অপারেটর পদে ২ জন এবং চেয়ারম্যান ও সদস্যগণের সহকারী পদে ২ জনকে চূড়ান্ত নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে ১৪ অক্টোবর ২০২১ সালে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) ৭ টি পদে ৫২ জনকে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। বিজ্ঞপ্তিতে বলা হয় ১৭ অক্টোবর ২০২১ সকাল ১০টা থেকে অনলাইনে আবেদনপত্র করা যাবে, যা ৬ নভেম্বর ২০২১ সন্ধ্যা ৬টায় আবেদনপত্র দাখিলের সময় শেষ হবে।

বিজ্ঞপ্তি অনুসারে, সহকারী পরিচালক পদে ১০ জন, নেটওয়ার্ক এডমিনিস্ট্রেটর পদে ১ জন, কর্মকর্তা পদে ২২ জন, প্রোগ্রাম অপারেটর পদে ৩ জন, চেয়ারম্যান ও সদস্যগণের সহকারী পদে ৫ জন, প্রোগ্রামার পদে ১ জন এবং কম্পিউটার অপারেটর পদে ১০ জনকে নিয়োগ দেয়ার কথা উল্লেখ করে বীমা খাতের এই নিয়ন্ত্রক সংস্থা।

এ বিষয়ে আরো তথ্য জানতে এখানে ক্লিক করুন।