প্রতিষ্ঠার ১০ম বর্ষে সেনা কল্যাণ ইন্স্যুরেন্স

নিজস্ব প্রতিবেদক: সফলতার ৯ বছর পেরিয়ে ১০ম বছরে পদার্পন করেছে দেশের বেসরকারি খাতের নন-লাইফ বীমা কোম্পানি সেনা কল্যাণ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)'র অনুমোদন নিয়ে ২০১৩ সালের ১০ সেপ্টেম্বর বীমা ব্যবসা শুরু করে কোম্পানিটি। আজ সোমবার (৩ অক্টোবর) কেক কেটে ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করল বীমা কোম্পানিটি।

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান মেজর জেনারেল ইফতেখার আনিস, বিএসপি, এডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি, পিইঞ্জ.।  

বীমা কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মো. শফিক শামীম, পিএসসি, (অব.), এমডিএস, এমবিএ অনুষ্ঠান পরিচালনা করেন। এ ছাড়াও কোম্পানিটির প্রধান কার্যালয় এবং ব্রাঞ্চ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

কোটি ৪৮ লাখ টাকার বীমা দাবি পরিশোধ

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আজ সোমবার (৩ অক্টোবর) ২ কোটি ৪৮ লাখ ৩৩ হাজার ৪৫ টাকার দু’টি বীমা দাবি পরিশোধ করে সেনা কল্যাণ ইন্স্যুরেন্স কোম্পানি।

এর মধ্যে ইউনাইটেড পাওয়ার জেনারেশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের একটি বীমা দাবি বাবদ পরিশোধ করা হয় ১ কোটি ৯৮ লাখ ৩৩ হাজার ৪৫ টাকা এবং এনার্জিপ্যাক পাওয়ার ভেঞ্চার লিমিটেডকে পরিশোধ করা হয় ৫০ লাখ টাকার বীমা দাবি।