জেনিথ লাইফের বার্ষিক সম্মেলনে অর্ধশত উন্নয়ন কর্মকর্তাকে সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক: ব্যবসার লক্ষ্যমাত্রা অর্জনকারী অর্ধশত উন্নয়ন কর্মকর্তাকে সম্মাননা জানিয়েছে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। শনিবার (১৯ নভেম্বর) কক্সবাজারে হোটেল সি প্যালেসে অনুষ্ঠিত কোম্পানির বার্ষিক সম্মেলনে এই সম্মাননা জানানো হয়।

কোম্পানিটির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র সদস্য (লাইফ) কামরুল হাসান। অনুষ্ঠান পরিচালনা করেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান।

নবায়ন ও নতুন প্রিমিয়াম সংগ্রহে সারাদেশের মধ্যে সর্বোচ্চ স্থান অর্জনসহ এফএ, ইউএম, বিএম, এজিএম, জিএম এবং সংগঠন প্রধানদের মধ্যে শীর্ষ স্থান অর্জনকারীদের এই সম্মাননা জানানো হয়। এ ছাড়াও লিডারশিপ চেয়ারম্যান অ্যাওয়ার্ড এবং সফল সংগঠক চেয়ারম্যান অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

সম্মাননা প্রাপ্তদের মধ্যে প্রথম বর্ষ প্রিমিয়াম সংগ্রহে সফল সংগঠক চেয়ারম্যান অ্যাওয়ার্ড পেয়েছেন- মো. জিয়াউর রহমান (সংগঠন- ২০), মো. সাইফুল ইসলাম (সংগঠন- ১০) এবং সৈয়দ মাসকুরুল হক (সংগঠন- ২) ।

অন্যদিকে নবায়ন প্রিমিয়াম সংগ্রহে সফল সংগঠক চেয়ারম্যান অ্যাওয়ার্ড পেয়েছেন- মো. সাইফুল ইসলাম (সংগঠন- ১০), মো. আব্দুল কাদের (সংগঠন- ৭) এবং কামরুল ইসলাম (সংগঠন- ৮) ।