বীমা মেলায় ফারইস্ট ইসলামী লাইফের ২ কোটি ১৫ লাখ টাকার দাবি পরিশোধ

নিজস্ব প্রতিবেদক: বরিশাল বীমা মেলায় প্রায় ২ কোটি ১৫ লাখ টাকার দাবি পরিশোধ করেছে ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) মেলার উদ্বোধনী অনুষ্ঠান শেষে কোম্পানিটির স্টলে মৃত্যুদাবি ও মেয়াদ উত্তীর্ণ বীমা দাবির এসব চেক হস্তান্তর করা হয়।

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট ও বীমা কোম্পানিটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান শেখ কবির হোসেন উপস্থিত থেকে বীমা দাবির এসব চেক হস্তান্তর করেন।

এ সময় ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন এফসিএ; কোম্পানিটির এসইভিপি এন্ড ইনচার্জ (ইস্টার্ণ রিজিওন, প্রধান কার্যালয়) মো. ফরিদ হোসেন এবং ডিভিশন ইনচার্জ (বরিশাল রিজিওন) মো. মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন জানান, বরিশাল বীমা মেলার প্রথম দিনে পরিশোধ করা বীমা দাবির মধ্যে ১০ জন গ্রাহকের মৃত্যুদাবি বাবদ ১৪ লাখ ৪৬ হাজার ৯৮০ টাকা এবং বাকী ২ কোটি টাকা মেয়াদ উত্তীর্ণ বীমা দাবি।

এ ছাড়াও চলতি ২০২২ সালের জানুয়ারি থেকে অক্টোবর পর্যন্ত বিভিন্ন বীমা প্রকল্পের ১ লাখ ৭৭ হাজার ৪৯০ জন গ্রাহকের ৮৭২ কোটি ৪৩ লাখ টাকা বীমা দাবি পরিশোধ করা হয়েছে বলে উল্লেখ করেন চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন।