মিথ্যা আশ্বাস দিয়ে কর্মীদের বীমা না করার আহবান সন্ধানী লাইফ চেয়ারম্যানের

নিজস্ব প্রতিবেদক: মিথ্যা আশ্বাস দিয়ে বীমা বিক্রি না করার জন্য কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান মুজিবুল ইসলাম। তিনি বলেন, বীমা গ্রাহকের জমা করা প্রিমিয়াম আমাদের আমানত। এই আমানত রক্ষা করা আমাদের দায়িত্ব।

শুক্রবার (২৫ নভেম্বর) বরিশালে সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের জোনাল সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা নিমাই কুমার সাহার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডি.এমডি ইদ্রিস মিয়া তালুকদার।

মুজিবুল ইসলাম বলেন, গ্রাহকের বীমা দাবি গ্রাহকের হক। কারো হক মেরে খেলে আল্লাহ তাকে ক্ষমা করেন না। যারা আমাদের কোম্পানিতে পলিসি করেছে তারা আমাদের সম্মানিত গ্রাহক। তাদেরকে সেবা দেয়ার মধ্য দিয়েই আমাদের কোম্পানির আর্থিক ভিত মজবুত হয়।

তিনি বলেন, গ্রাহকরা যেন কোনভাবেই হয়রানি না হয়। গ্রাহক সেবার মধ্য দিয়েই আমাদের আস্থা সৃষ্টি করতে হবে। এতে দেখবেন ব্যবসা বেড়ে যাবে। আপনারা প্রতিদিন একটা করে পলিসি করেন, বেশি করার দরকার নেই।

তিনি আরো বলেন, যারা এখানে এফএ আছেন তারা নতুন এফএ নিয়োগ করেন। নতুন কর্মী তৈরিতে মনযোগী হতে হবে। আর ব্যবসা বাড়াতে আমাদের সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়ে কাজ করতে হবে। আমাদের নতুন পলিসি করার পাশাপাশি নবায়ন প্রিমিয়াম সংগ্রহ বাড়াতে হবে।