বিশ্ব পরিবেশ দিবসে ন্যাশনাল লাইফের বৃক্ষ রোপন

সংবাদ বিজ্ঞপ্তি: ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করেছে। সোমবার (৫ জুন) দিবসটি উপলক্ষে রাজধানীর রামপুরা বনশ্রী চত্তরে বেসরকারী সেবা সংস্থা ইকো কনসার্ন এসোসিয়েশনের সহযোগীতায় এ কর্মসূচি পালন করা হয়।

ন্যাশনাল লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন কর্মসূচিতে অংশ নিয়ে বনশ্রী চত্তরে কয়েকটি বৃক্ষ রোপন করেন। এ সময় ন্যাশনাল লাইফের সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ, জনসংযোগ কর্মকর্তা আমির হোসেন জনি, ন্যাশনাল লাইফের নির্বাহীবৃন্দ ও ইকো কনসার্নের সাইফুর রহমানসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন বলেন, বিশ্বের উষ্ণায়ন রোধে সবুজ বনায়ন অপরিহার্য। বিশেষ করে পরিবেশের ভারসাম্য রক্ষায় ও সুস্থ স্বাভাবিক জীবনের জন্য বনায়নকে একটি সামাজিক আন্দোলনে রূপ দেওয়া এখন সময় ও প্রকৃতির দাবী। আমাদেরকে ফলদ ও বনজ গাছ বেশী বেশী করে রোপন করতে হবে।

সিএফও প্রবীর চন্দ্র দাস বলেন, বৃক্ষ রোপনের উপর সকল ধর্মের ও সকল ধর্মগ্রন্থে সমধিক গুরুত্ব আরোপ করা হয়েছে। দেশের সবুজ বেস্টনী গঠনে ন্যাশনাল লাইফের কার্যক্রমের কথা তুলে ধরে দেশের সকল শ্রেণীর মানুষকে, বিশেষ করে নবীন প্রজন্মকে পরিবেশ সংরক্ষণে এগিয়ে আসার আহবান জানান।