আইডিআরএ’র ১৪ শূন্য পদে নিয়োগ, আবেদন শেষ ১২ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক: বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র ১৪টি শূন্য পদে জনবল নিয়োগ দেবে সরকার। আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

আগামী ১২ ডিসেম্বর সন্ধ্যা ৫টার মধ্যে আবেদনপত্র দাখিল করতে হবে।

বিজ্ঞপ্তি অনুসারে, কম্পিউটার অপারেটর (গ্রেড-১৩) পদে ৭ জন, চেয়ারম্যান ও সদস্যগণের সহকরী (গ্রেড-১৪) পদে ২ জন এবং ডাটা এন্ট্রি বা কন্ট্রোল অপারেটর (গ্রেড-১৬) পদে ৫ জনকে নিয়োগ দেবে বীমা খাতের এই নিয়ন্ত্রক সংস্থা।

১৯ নভেম্বর ২০২৩ সকাল ১০টা থেকে ১২ ডিসেম্বর ২০২৩ সন্ধ্যা ৫টার মধ্যে আবেদনপত্র দাখিল শেষ করতে হবে। তবে এই সময়ের মধ্যে ইউজার আইডি প্রাপ্ত প্রার্থীরা আবেদনপত্র সাবমিটের সময় থেকে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে আবেদনের ফি জমা দিতে পারবেন।

প্রার্থীর বয়স ১২ নভেম্বর ২০২৩ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

শুধুমাত্র ঢাকা, মানিকগঞ্জ, ফরিদপুর, কিশোরগঞ্জ, ময়মনসিংহ, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, বগুড়া, কুড়িগ্রাম, মাগুরা, পটুয়াখালী, সিলেটের প্রার্থীরা অনলাইনে http://idra.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

এ বিষয়ে আরো তথ্য জানতে এখানে ক্লিক করুন