বীমা পরিবারের ৫১ মেধাবীকে বৃত্তি দিলো বিআইএ ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক: বীমা পরিবারের ৫১ জন মেধাবীকে বৃত্তি দিয়েছে বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন (বিআইএ) ফাউন্ডেশন। সোমবার (৪ মার্চ) রাজধানীর মতিঝিলে মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি মিলনায়তনে এই বৃত্তি প্রদান অনুষ্ঠান আয়োজন করা হয়।

সংগঠনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেনের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ। বিশেষ অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী।

 অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিআইএ’র প্রথম ভাইস প্রেসিডেন্ট নাসির উদ্দিন আহমেদ (পাভেল) ও ভাইস প্রেসিডেন্ট এ কে এম মনিরুল হক; ইসি কমিটির সদস্য মোজাফফর হোসেন পল্টু ও হোসেন আকতার; মেঘনা লাইফ ও কর্ণফুলী ইন্স্যুরেন্সের চেয়ারম্যান এবং নিজাম-হাসিনা ফাউন্ডেশনের চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ; রূপালী ইন্স্যুরেন্সের চেয়ারম্যান মোস্তফা গোলাম কুদ্দুস।

এছাড়াও বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের কর্মকর্তা, বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের নির্বাহী কমিটির সদস্যবৃন্দ, বীমা কোম্পানির চেয়ারম্যান ও মুখ্য নির্বাহী কর্মকর্তাবৃন্দ, বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকরা বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বৃত্তি প্রাপ্ত ৫১ শিক্ষার্থীর মধ্যে ইঞ্জিনিয়ারিং ও মেডিকেলের ১৩ জন, বিশ্ববিদ্যালয়ের ১৯ জন, কলেজ পর্যায়ের ১৩ জন এবং স্কুল পর্যায়ের ৬ জন শিক্ষার্থী রয়েছে। এসব শিক্ষার্থীর মধ্যে বীমা কোম্পানিতে কর্মরত কর্মকর্তা-কর্মচারীর সন্তান-সন্ততি ৪৪ জন এবং বিআইএ’র অফিসার ও স্টাফদের ৭ জন সন্তান রয়েছেন।