তাকাফুল ইন্স্যুরেন্সের লভ্যাংশ ঘোষণা


Published: 2017-04-10 01:19:16 BdST

নিজস্ব প্রতিবেদক: বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা কোম্পানি তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদ। ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টকসহ মোট ১০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে কোম্পানিটি।

শনিবার অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় এ লভ্যাংশ অনুমোদন দেয়া হয়। কোম্পানির প্রকাশিত মূল্য সংবেদনশীল তথ্য সূত্রে এসব তথ্য জানা গেছে।

সমাপ্ত বছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩৬ পয়সা। শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) ১৬.৭৯ টাকা, শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ১.৮৯ টাকা।

গত বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টকসহ মোট ১০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছিল। সে বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.৫৫ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ১৬.৩৫ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) ছিল ১.৬৫ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২০ মে সকাল ১০টায় আইডিইবি ভবন, ঢাকায় অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ২৭ এপ্রিল নির্ধারণ করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com