প্রাইম ইসলামী লাইফের ১২% লভ্যাংশ অনুমোদন


Published: 2019-09-26 06:13:10 BdST

ডেস্ক রিপোর্ট: প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ২০১৮ সমাপ্ত অর্থ বছরে শেয়ারহোল্ডারদের জন্য ১২ শতাংশ ক্যাশ লভ্যাংশ অনুমোদন করেছে। আজ বৃহস্পতিবার গুলশানের একটি কনভেনশন হলে অনুষ্ঠিত কোম্পানির ১৯তম বার্ষিক সাধারণ সভায় এ অনুমোদন দেয়া হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

সভায় সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ আখতার। তিনি উপস্থিত শেয়ারহোল্ডারগণ কোম্পানির প্রবৃদ্ধি, শেয়ারহোল্ডারদের লভ্যাংশ ঘোষণা এবং সর্বাধিক তথ্য সমৃদ্ধ বার্ষিক প্রতিবেদন সরবরাহের জন্য পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও কোম্পানির অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

চেয়ারম্যান গ্রাহকদের সর্বদা সর্বোচ্চ সেবা প্রদান ও শেয়ারহোল্ডারদের স্বার্থ সংরক্ষণের অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি কোম্পানির কার্যক্রমের প্রতি আস্থা জ্ঞাপনের জন্য শেয়ারহোল্ডারদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, চীফ কনসালটেন্ট রহিম উদ-দৌল্লা চৌধুরী, শরীয়াহ কাউন্সিলের চেয়ারম্যান অধ্যক্ষ সাইয়্যেদ কামলুদ্দিন জাফরী ও মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আপেল মাহমুদ এসিআইআই (ইউকে) প্রমুখ। সভা পরিচালনা করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক, সিএফও এন্ড কোম্পানি সচিব নিজাম উদ্দিন আহমাদ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com