জয়পুরহাটে পপুলার লাইফের মেয়াদোত্তীর্ণ বীমা দাবির চেক হস্তান্তর


Published: 2020-05-10 10:37:38 BdST

ডেস্ক রিপোর্ট: জয়পুরহাটে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির আল-আমিন বীমা প্রকল্পের ১৪ জন বীমা গ্রাহকের ৪ লাখ ৫৬ হাজার ৮৮৯ টাকার চেক সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে গ্রাহকদের হাতে হস্তান্তর করা হয়েছে।

সম্প্রতি জয়পুরহাট সার্ভিস সেল কার্যালয়ে কোম্পানির আল-আমিন বীমা প্রকল্পের জয়পুরহাট সার্ভিস সেল ইনর্চাজ ও জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি এবং একুশে টেলিভিশন, দৈনিক আজকালের খবরের জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলামের সভাপতিত্বে এ চেক হস্তান্তর করা হয়।

চেক হস্তান্তরের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আল-আমিন বীমা প্রকল্পের জয়পুরহাট ডিস্ট্রিক কো-অর্ডিনেটর রাজু সরদার, বটতলী ডিস্ট্রিক কো-অর্ডিনেটর মহিউদ্দিন, রায়কালী ব্রাঞ্চ কো-অর্ডিনেটর মোশারফ হোসেন, হাতিয়র ব্রাঞ্চ ম্যানেজার সৈয়দ জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

মহামারী করোনা ভাইরাসের মধ্যেও পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি তাদের গ্রাহকদের খোঁজ-খবর নেয়ায় এবং গ্রাহকদের দাবি পরিশোধ করায় কোম্পানির উত্তরোত্তর সাফল্য কামনা করেন উপস্থিত গ্রাহকেরা। (সংবাদ বিজ্ঞপ্তি)

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com