শনিবার , ১৪ অগ্রহায়ণ, ১৪২৭ , ২৮ নভেম্বর, ২০২০

চেক হস্তান্তর অনুষ্ঠানে বিএম ইউসুফ আলী‘পপুলার লাইফকে রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করতে চাই’


Published: 2020-11-09 19:01:32 BdST

নিজস্ব প্রতিবেদক: পপুলার লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বিএম ইউসুফ আলী বলেছেন, দেশের বীমাখাতে পুপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিকে একটি রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করতে চাই। এ জন্য আমরা বীমা দাবি পরিশোধ জোরদার করেছি। কোন দাবি পরিশোধে সাত দিনের বেশি সময় নেয়া যাবে না। সংশ্লিষ্ট সবাইকে এ ব্যাপারে সচেতন থাকতে হবে।

আজ সোমবার রাজধানীর কাকরাইলে আইডিইবি ভবনে কোম্পানিটির বীমা দাবি পরিশোধ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য (প্রশাসন) মইনুল ইসলাম। ঢাকা মহানগরের ৬ হাজার ১৪ বীমা গ্রাহকের ১৬ কোটি ১২ লাখ ২ হাজার ৮৮ টাকার চেক হস্তান্তর করতে এই অনুষ্ঠান আয়োজন করা হয়।

বিএম ইউসুফ আলী বলেন, বীমাকে মানুষ সাদা হিসেবে দেখতে চায়। এজন্য এখানে কোন কালি লাগলে অন্যান্য খাতের চেয়ে এটা মানুষের চোখে বেশি ধরে। তিনি বলেন, বীমাকে মানুষ উন্নত বিশ্বের মতো করে দেখতে চায়। এ জন্য বীমার সুযোগ-সুবিধাগুলো মানুষের দোর গোড়ায় পৌঁছাতে হবে। যাতে করে মানুষ বীমার প্রয়োজনীয়তা উপলব্ধি করতে পারে। বীমা সম্পর্কে মানুষের নেতিবাচক ধারণা দূর করতে আমাদের সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।  

পপুলার লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা বিএম ইউসুফ আলী আরো বলেন, বীমা কোম্পানির বিভিন্ন বিষয় নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ করা হয়। সেখানে আমাদের ভুলগুলো তারা তুলে ধরেন। এর মাধ্যমে তারা আমাদের দায়িত্বগুলো স্মরণ করিয়ে দেন; এখন বীমা দাবি পরিশোধ করতে হবে সেটা মনে করিয়ে দেন। আমাদের ভুলগুলো তুলে ধরার পাশাপাশি বীমার ভালো কাজগুলোও তুলে ধরতে হবে। তাহলে খারাপ কোম্পানিও ভালো হয়ে যাবে।

বীমা দাবির চেক হস্তান্তর ও আলোচনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক (যুগ্ম সচিব) মো. সরওয়ার আলম, কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক (যুগ্ম সচিব) মুহম্মদ হিরুজ্জামান, পপুলার লাইফের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বিএম শওকত আলী প্রমুখ।  

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com