শুক্রবার , ১৩ ফাল্গুন, ১৪২৭ , ২৬ ফেব্রুয়ারি, ২০২১

বীমার ইতিবাচক দিক তুলে ধরার আহবান বিআইএফ প্রেসিডেন্টের


Published: 2021-02-15 16:52:09 BdST

নিজস্ব প্রতিবেদক: বীমার ইতিবাচক দিক তুলে ধরার আহবান জানিয়েছেন বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম (বিআইএফ)’র প্রেসিডেন্ট ও পপুলার লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা বি এম ইউসুফ আলী। আজ সোমবার জাতীয় বীমা দিবস- ২০২১ উপলক্ষ্যে কর্তৃপক্ষের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ আহবান জানান।

ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু বীমা পেশায় ছিলেন। ১৯৬০ সালের ১ মার্চ তিনি তৎকালীন আলফা ইন্স্যুরেন্স কোম্পানিতে যোগদান করেন। ওই দিনটিকেই সরকার জাতীয় বীমা দিবস ঘোষণা করেছে। এক্ষেত্রে সবচেয়ে বেশি ভূমিকা রেখেছেন বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেন।

বি এম ইউসুফ আলী বলেন, প্রথম জাতীয় বীমা দিবসের মতো এবারও দেশব্যাপী জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন এবং বীমা প্রতিষ্ঠান ও সার্ভেয়র প্রতিষ্ঠানসমূহ উদ্যোগে দিবসটি উদযাপনের জন্য আলোচনা সভাসহ বিবিধ অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। দেশের গণমাধ্যমগুলোতে এসব সংবাদ ভালোভাবে তুলে ধরার অনুরোধ জানান তিনি।

সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেন।  বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেন এতে ভার্চুয়ালি অংশ নেন। অনুষ্ঠানে কর্তৃপক্ষের দুই সদস্যসহ বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com