১৮তম এশিয়া সিইও ইন্স্যুরেন্স সামিট ফেব্রুয়ারিতে


Published: 2018-01-17 08:56:21 BdST

ইন্টারন্যাশনাল ডেস্ক: সিঙ্গাপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৮তম এশিয়া সিইও ইন্স্যুরেন্স সামিট। আগামী ২৭ ও ২৮ ফেব্রুয়ারি সফিটেল সিঙ্গাপুর সিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। দু'দিনব্যাপী এবারের সম্মেলনের থিম নির্ধারণ করা হয়েছে "ইন সার্চ অব গ্রোথ অ্যান্ড পট অব গোল্ড ইন এশিয়া"।

লাইফ ও নন-লাইফ বীমা বা পুনর্বীমা কোম্পানির সিইও এবং উর্ধ্বতন ব্যবস্থাপক, চিফ ইনোভেশন অফিসার, বীমা ও পুনর্বীমা ব্রোকার, ম্যানেজমেন্ট কনসালটেন্ট, সুপারভাইজর ও রেগুলেটর, রিস্ক ম্যানেজমেন্ট, বীমা শিল্পের সঙ্গে যুক্ত আইনজীবী, প্রযুক্তি বিশেষজ্ঞ, লস অ্যাডজাস্টারস ও অন্যান্য সেবা প্রদানকারী এবং বীমা শিল্পকে সেবা প্রদানকারী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান এ সম্মেলনে অংশ নিতে পারবে।

এবারের সম্মেলনে বীমাখাতের উন্নয়নের সম্ভাবনা, এখাতের ব্যয় পর্যালোচনা, নতুন পণ্য উদ্ভাবন, দক্ষ বীমা নির্বাহীদের যেসব বিষয়ে জ্ঞান থাকা প্রয়োজন, বিশৃঙ্খল পরিস্থিত কিভাবে সংগঠিত করতে হবে, বীমাখাতে সামাজিক মাধ্যমের প্রভাব, ডিজিটাল তথ্য ব্যবস্থাপনা ইত্যাদি বিষয়ে বিষয়ভিত্তিক আলোচনাসহ প্যানেল ডিসকাশন অনুষ্ঠিত হবে।

সম্মেলনে বক্তব্য রাখবেন, জেনেভা এসোসিয়েশনের ডেপুটি সেক্রেটারি জেনারেল অ্যান্ড হেড অব ইনসাইট এন্টোনিও ব্যারোনেট, মেটলাইফ জাপানের সিইও সচিন শাহ, সুইস রি'র ক্লায়েন্ট মার্কেটস হেড ভিক্টর কুক, পিক রি'র সিইও ফ্রেঞ্জ জোসেফ হান, এআইজি এশিয়া প্যাসিফিকের সিইও ক্লাউডিন সালেন, নর্থ স্টার কনসাল্টিং লি. এর চেয়ারম্যান এন্ড সিইও গ্যারি আর ব্যানেট প্রমূখ।

সম্মেলনে অংশগ্রহণ করতে নির্ধারিত ফরম পূরণ করে ফ্যাক্স অথবা ই-মেইল করতে হবে। রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে নন-সাবস্ক্রাইবার ১ হাজার ৯৮০ মার্কিন ডলার ও সাবস্ক্রাইবার ১ হাজার ৭৮০ মার্কিন ডলার। তবে ৩০ জানুয়ারি, ২০১৮'র মধ্যে আর্লি বার্ড রেজিস্ট্রেশনের ক্ষেত্রে এই ফি নন-সাবস্ক্রাইবার ১ হাজার ৫৮০ মার্কিন ডলার ও সাবস্ক্রাইবার ১ হাজার ২৮০ মার্কিন ডলার।

ফেব্রুয়ারিতে অনুষ্ঠিতব্য ১৮তম এশিয়া সিইও ইন্স্যুরেন্স সামিট এর আয়োজক সংস্থা হিসেবে রয়েছে এশিয়া ইন্স্যুরেন্স রিভিউ ও দ্যা জেনেভা এসোসিয়েশেন। এতে সহযোগিতা করছে ইন্টারন্যাশনাল ইন্স্যুরেন্স সোসাইটি। স্পন্সর করছে মেটলাইফ। রেজিস্ট্রেশন সম্পর্কে বিস্তারিত জানতে মিস লোগা'র সঙ্গে +৬৫ ৬৩৭২ ৩১৮৪ এই নম্বরে এবং loga@asiainsurancereview.com -ই-মেইলে যোগাযোগ করা যাবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com