সোনালী লাইফের চেয়ারম্যান হলেন মোস্তফা গোলাম কুদ্দুস

সংবাদ বিজ্ঞপ্তি: সোনালী লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিশিষ্ট শিল্পপতি এবং বিজিএমইএ’র সাবেক সভাপতি, মোস্তফা গোলাম কুদ্দুস। গত ২৮ অক্টোবর (শনিবার) কোম্পানির প্রধান কার্যালয়ে পরিচালনা পর্ষদের মূল সভায় তাকে নির্বাচিত করা হয়।

বিদায়ী চেয়ারম্যানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কোম্পানির প্রতিষ্ঠাতা পরিচালক মোস্তফা গোলাম কুদ্দুসসহ সকল সম্মানিত পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা, মীর রাশেদ বিন আমান সহ বোর্ড সেক্রেটারি।

বাংলাদেশে বীমা খাতে পরিবর্তনের নতুন ধারা সৃষ্টি করেছে সোনালী লাইফ। ইতোমধ্যে গ্রাহক সেবার মধ্য দিয়ে গ্রাহকের আস্থা অর্জন করেছে। সম্প্রতি ছয়টি আলাদা বিভাগে 'কমনওয়েলথ বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২৩' এর মাধ্যমে মর্যাদাপূর্ণ বৈশ্বিক স্বীকৃতি অর্জন করেছে। তদুপরি, কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মীর রাশেদ বিন আমান, যিনি 'দ্যা সিইও অফ দ্যা ইয়ার' এবং 'দ্যা ইন্ডাস্ট্রি অ্যাম্বাসেডর অফ দ্যা ইয়ার', দুটি মর্যাদাপূর্ণ পুরস্কারে ভূষিত হয়েছেন।

আগের দুই বছরে, কোম্পানিটি চারটি বৈচিত্র্যময় বিভাগে 'সাউথ এশিয়া বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড' অর্জন করেছে, যা তার বিশ্বব্যাপী উপস্থিতি এবং শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতিকে আরও দৃঢ় করেছে।