আইডিআরএ পর্যালোচনা

৩ মাসের মধ্যে দাবি পরিশোধের অঙ্গীকার বায়রা লাইফের

নিজস্ব প্রতিবেদক: আগামী তিন মাসের মধ্যে মেয়াদিত্তীর্ণ ও মৃত্যু দাবি পরিশোধের প্রতিশ্রুতি ব্যক্ত করেছে বায়রা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি। মঙ্গলবার দুপুরে কোম্পানিটির সার্বিক অবস্থা নিয়ে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)‘র সঙ্গে এক পর্যালোচনা সভায় এ প্রত্যয় ব্যক্ত করা হয়।

সভায় বায়রা লাইফের পরিচালনা সংক্রান্ত তথা প্রিমিয়াম আয়, সম্পদ বিনিয়োগ, একচ্যুয়ারিয়াল দায় মূল্যায়ন, বীমা দাবি পরিশোধ, মুখ্য নির্বাহী কর্মকর্তা নিয়োগ, বিনিয়োগ মুনাফা, শেয়ার বাজারে তালিকাভুক্তি প্রভৃতি বিষয়ে বিস্তারিত পর্যালোচনা করা হয়।

এছাড়া সভায় পরিচালনা পর্ষদের সদস্যরা কোম্পানির ব্যবস্থাপনাগত অনিয়ম ও ত্রুটি বিচ্যুতি অচিরেই দূর করার আশ্বাস ব্যক্ত করেন।

এতে সভাপতিত্ব করেন আইডিআরএ’র চেয়ারম্যান শফিকুর রহমান পাটোয়ারী। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইডিআরএ সদস্য গকুল চাঁদ দাস ও ড. এম. মোশাররফ হোসেন, এফসিএসহ কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক, পরিচালক ও সংশ্লিষ্ট কর্মকর্তারা।

অন্যদিকে বায়রা লাইফ ইন্স্যুরেন্সের পক্ষে উপস্থিত ছিলেন চেয়ারম্যান আবুল বাশার, পরিচালনা পর্ষদের সদস্যরা ও ভারপ্রাপ্ত মুখ্য নির্বাহী কর্মকর্তা উপস্থিত ছিলেন।