জেনিথ লাইফের সাথে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্য বীমা চুক্তি

ডেস্ক রিপোর্ট: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের সাথে স্বাস্থ্য বীমা চুক্তি করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। আজ বুধবার বিশ্ববিদ্যালয়ের ল' এন্ড জাস্টিস ডিপার্টমেন্টের চেয়াম্যানের কার্যালয়ে এ চুক্তি সম্পাদন করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

চুক্তি অনুযায়ী, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ল' ফ্যাকাল্টি এবং ল' এন্ড জাস্টিস ডিপার্টমন্টের সকল ছাত্র-ছাত্রীর প্রত্যেকে বার্ষিক ৩০ হাজার টাকা পর্যন্ত হাসপাতাল চিকিৎসা বীমা সুবিধা এবং ৩ হাজার টাকা পর্যন্ত আউট পেশেন্ট চিকিৎসা বীমা সুবিধা ভোগ করবে।

এ ছাড়াও প্রত্যেক ছাত্র-ছাত্রীকে তার ছবি, মোবাইল নম্বর এবং ব্লাড গ্রুপ সম্বলিত একটি হেলথ কেয়ার কার্ড প্রদান করা হবে। যা সারা দেশে বিস্তৃত জেনিথ ইসলামী লাইফের নেটওয়ার্ক হসপিটালে প্রদর্শন করে ছাত্র-ছাত্রী নিজে এবং তার পরিবারের সদস্যরা সাশ্রয়ী মূল্যে স্বাস্থ্য সেবা সুবিধা নিতে পারবে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ল' ফ্যাকাল্টির ডীন প্রফেসর বশির আহমেদ, ল' এন্ড জাস্টিস ডিপার্টমেন্ট’র চেয়ারম্যান কে এম সাজ্জাদ মহাসীন এবং জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা (সিসি) এস এম নুরুজ্জামান চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়টির সহযোগী অধ্যাপক মো. রবিউল ইসলাম, সাবেক জেলা ও দায়রা জজ মাজদার হোসেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়টির সহকারী অধ্যাপক শায়লা আলম আশা, সহকারী অধ্যাপক সুপ্রভাত পাল, প্রভাষক প্রীতিকনা সিকদার এবং জেনিথ ইসলামী লাইফের এজিএম (গ্রুপ বীমা) মো. আনোয়ার হোসেন সরকার ও এসইভিপি উম্মে হাসুনাত তোয়াফ্ফিয়া উপস্থিত ছিলেন।