ওয়েবসাইটে মূখ্য নির্বাহীর তথ্য সংশোধন করল সোনালী লাইফ

নিজস্ব প্রতিবেদক: সোনালী লাইফের মূখ্য নির্বাহী এখন কে ? –ইন্স্যুরেন্সনিউজবিডি’তে এমন সংবাদ প্রকাশের পর ওয়েসাইটের তথ্য সংশোধন করেছে সোনালী লাইফ ইন্স্যুরেন্স। একইসাথে ওয়েবসাইটে দু’রকম তথ্য দেয়ার জন্য দুঃখ প্রকাশ করেছে কোম্পানিটি। রোববার ইন্স্যুরেন্সনিউজবিডি’র কাছে অবহিতকরণ প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়ে বিষয়টি স্পষ্ট করা হয়।

অবহিতকরণ বিজ্ঞপ্তিতে ইন্স্যুরেন্সনিউজবিডি’র ভূয়সী প্রশংসা করে কোম্পানিটি বলেছে, বর্তমান সোনালী লাইফের মূখ্য নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) রাশেদ বিন আমানের ছবিসহ সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ওয়েবসাইটের একটি অংশে অসাবধানতাবশত পূর্বেকার সিইও’র ছবি রয়ে যায়। এই অনিচ্ছাকৃত ত্রুটির জন্য আমরা দুঃখিত।

মীর রাশেদ বিন আমানকে বর্তমান মূখ্য নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) উল্লেখ করে বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, ২০২০ সালের ২৬ জুন এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সোনালী লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে মীর রাশেদ বিন আমানের নিকট দায়িত্বভার হস্তান্তর করেছেন পূর্বেকার মূখ্য নির্বাহী কর্মকর্তা অজিত চন্দ্র আইচ।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি, ২০২১ তারিখে ‘কোম্পানির ওয়েবসাইটে দু’রকম তথ্য: সোনালী লাইফের মূখ্য নির্বাহী এখন কে ?’ শিরোনামে সংবাদ প্রকাশ করে ইন্স্যুরেন্সনিউজবিডি। ওই সংবাদে সোনালী লাইফের নিজস্ব ওয়েবসাইটে কোম্পানিটির মূখ্য নির্বাহী কর্মকর্তার বিষয়ে দু’রকম তথ্য দেয়ার বিষয়টি তুলে ধরা হয়।

সংবাদটির বিস্তারিত পড়তে এখানে ক্লিক করুন