জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রিলায়েন্স ইন্স্যুরেন্সে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক: জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা করেছে রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড। কোম্পানির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন মুখ্য নির্বাহী কর্মকর্তা খালেদ মামুন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

অনুষ্ঠানে কোম্পানির প্রধান কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারী এবং নিকটস্থ শাখা অফিস থেকেও কর্মকর্তা ও কর্মচারী যোগ দেন। সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। সভায়

বঙ্গবন্ধু’র জীবন, কর্ম ও রাজনৈতিক জীবন নিয়ে অলোচনা করেন প্রতিষ্ঠানের সিএফও বাদলচন্দ্র রাজবংশী, সহকারী ব্যবস্থাপনা পরিচালক গোলাম সারোয়ার এবং মুখ্য নির্বাহী খালেদ মামুন।

খালেদ মামুন বঙ্গবন্ধু’র রাজনৈতিক জীবনের ত্যাগ ও বাঙালি জাতির অধিকার আদায়ের সংগ্রামে জাতির জনকের উল্লেখযোগ্য ভূমিকার কথা উল্লেখ করেন।

বাদলচন্দ্র রাজবংশী বলেন, বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ হতো না, স্বাধীন একটি রাষ্ট্রের জন্ম হতো না।

গোলাম সারোয়ার বলেন, বঙ্গবন্ধুকে আমাদের জানা উচিত পরিপূর্ণভাবে, দেশের প্রতি, ভাষার প্রতি সর্বোপরি মানুষের প্রতি তার ভালোবাসা কতোটা গভীর, কতোটা আন্তরিক।

একই সঙ্গে তিনি বলেন প্রজন্ম থেকে প্রজন্ম পর্যন্ত, যতোদিন বাংলাদেশ থাকবে, যতোদিন একজন বাঙালিও থাকবে, যতোদিন পৃথিবীর ইতিহাস থাকবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ততোদিন বেঁচে থাকবে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইভিপি (মানব সম্পদ বিভাগ) নজরুল ইসলাম।