নরসিংদীতে ৫০ কোটি টাকার বীমা দাবি পরিশোধ করেছে ন্যাশনাল লাইফ

নিজস্ব প্রতিবেদক: দেশের শীর্ষস্থানীয় লাইফ বীমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি নরসিংদীতে ৫০ কোটি টাকার বীমা দাবি পরিশোধ করেছে। রোববার (৯ জানুয়ারি) নরসিংদীর ড্রীম হলিডে পার্কে আয়োজিত এক অনুষ্ঠানে গ্রাহকদের মাঝে বীমা দাবির টাকা পরিশোধ করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে ন্যাশনাল লাইফ এ তথ্য জানিয়েছে।

ন্যাশনাল লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিনের সভাপতিত্বে কোম্পানিটির চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গ্রাহকদের মাঝে বীমা দাবির চেক বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমডি মো. খসরু চৌধুরী, সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ, এনপিডিআই প্রধান এসইভিপি মো. খুরশীদ আলম পাটোয়ারী, জনবীমা প্রধান ইভিপি মো. আবুল কাসেম, বৃহত্তর ঢাকা এরিয়া উন্নয়ন প্রধান ইভিপি মো. বাহার উদ্দিন মজুমদার, ভিপি মো. মনির আহমদ, তাকাফুল কেন্দ্রীয় সমন্বয়কারী ডিভিপি জিএম হেলাল উদ্দিন, এজেন্সী ও প্রশিক্ষণ প্রধান মো. মাহবুব নুরুজ্জামান লিটন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ন্যাশনাল লাইফের চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম এমপি বলেন, বীমা আর্থিক খাত হলেও মূলতঃ বীমা একটি সেবামূলক প্রতিষ্ঠান। বীমার মাধ্যমে মানুষ সঞ্চয় মুখি হয় ও আর্থিকভাবে স্বাভলম্বি হয়। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বীমা শিল্পের সাথে সম্পৃক্ত ছিলেন। এই জন্য বর্তমান সরকার বীমা শিল্পের উন্নয়নে নানা পদক্ষেপ নিয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত ১ মার্চকে জাতীয় বীমা দিবস ঘোষণা করেছেন। যার ফলশ্রুতিতে ২০২০ সাল থেকে ১ মার্চ জাতীয় বীমা দিবস সারাদেশে রাষ্ট্রীয় ভাবে উদযাপিত হয়ে আসছে। জাতীয় বীমা দিবসকে ‘খ’ থেকে ‘ক’ শ্রেণীতে উন্নীত করায় মোরশেদ আলম এমপি মাননীয় প্রধানমন্ত্রীকে ন্যাশনাল লাইফ ও বীমা শিল্পের পক্ষ থেকে বিশেষ ধন্যবাদ জানান।