জীবন বীমা করপোরেশনের ১৩ কর্মকর্তার পদোন্নতি

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রীয় মালিকানাধীন লাইফ বীমা প্রতিষ্ঠান জীবন বীমা করপোরেশনের উচ্চমান সহকারি পদে ১৩ জন কর্মকর্তার পদোন্নতি দেয়া হয়েছে। করপোরেশনের নিয়োগ ও পদোন্নতি সংক্রান্ত বাছাই কমিটির ৩২তম সভার সুপারিশ ও কর্তৃপক্ষের অনুমোদনক্রমে তাদের পদোন্নতি দেয়া হয়।

গত ৭ জুলাই এ সংক্রান্ত একটি অফিস আদেশ জারি করেছে করপোরেশন যা ১৯ জুলাই জীবন বীমা করপোরেশনের ওয়েবসাইডে প্রকাশ করা হয়।

এই আদেশ জারির ৭ কার্যদিবসের মধ্যে পদোন্নতি প্রাপ্ত পদে যোগদান না করে তবে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে অফিস আদেশে উল্লেখ করা হয়েছে। অফিস আদেশে স্বাক্ষর করেছেন জীবন বীমা করপোরেশনের জেনারেল ম্যানেজার (ভারপ্রাপ্ত) আববাস উদ্দিন আহমেদ।

অফিস আদেশ অনুসারে উচ্চমান সহকারি পদে পদোন্নতি প্রাপ্তরা হলেন- মোহাম্মদ জাকারিয়া (সেলস অফিস নেত্রকোনা), মো. রুবেল মিয়া (সেলস অফিস নরসিংদী), মো. নুরুল আলম (রাজশাহী রিজিওনাল অফিস), মোহাম্মদ আবদুল মান্নান (সেলস অফিস মানিকগঞ্জ), হেলেনা আক্তার (সেলস অফিস ঢাকা), মো. ওয়াহিদুজ্জামান (শাখা অফিস মাগুরা), মো. মজিবুর রহমান (শাখা অফিস মাধবদী, নরসিংদী), মো. আনোয়ার হোসেন (ঢাকা রিজিওনাল অফিস), মো. আবুল হাসান বরকাতী (সেলস অফিস ঢাকা), মো. বাবুল মিয়া (সংস্থাপন বিভাগ, প্রধান কার্যালয়), মো. হাফিজুল রহমান (সেলস অফিস সিরাজগঞ্জ), মো. সাহাদত হোসেন (সেলস অফিস রংপুর), মাহবুবুর রহমান (ময়মনসিংহ রিজিওনার অফিস)।