যৌতুক না নেয়া-দেয়ার শর্তে ১৩৫ অফিস সহায়ক নিয়োগ দিচ্ছে এসবিসি

নিজস্ব প্রতিদেক: ‌‌‌‌‌‘যৌতুক নিবেন না এবং দিবেন না’ শর্তে ১৩৫ জন্য অফিস সহায়ক নিয়োগ দিয়েছে দেশের একমাত্র রাষ্ট্রীয় মালিকানাধীন নন-লাইফ বীমা কোম্পানি সাধারণ বীমা করপোরেশন (এসবিসি)। গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) করপোরেশনের সহকারী জেনারেল ম্যানেজার মো. আনোয়ারুল ইসলামের স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এ রাষ্ট্রীয় কোম্পানিটি।

বিজ্ঞপ্তিতে নিয়োগের শর্ত হিসাবে উল্লেখ করা হয়েছে, নির্বাচিত সকল প্রার্থীকে যোগদানপত্রের সাথে ‘যৌতুক নিবেন না এবং দিবেন না’ মর্মে ৩০০ টাকা মূল্যের নন-জুডিশিয়াল স্ট্যাম্পে অঙ্গীকারনামা দাখিল করতে হবে। উক্ত অঙ্গীকারনামার নমুনা সংস্থার সংশ্লিষ্ট ওয়েবনাইট (www.sbc.gov.bd) থেকে ডাউনলোড করে নিতে হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাধারণ বীমা করপোরেশনের অফিস সহায়ক (এমএলএসএস) পদে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের মধ্যে পুলিশ প্রতিবেদনপ্রাপ্ত ১৩৫ জন প্রার্থীর বর্তমান ও স্থায়ী ঠিকানায় নিয়োগপত্র প্রেরণ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, প্রার্থীদেরকে নিয়োগপত্রে উল্লেখিত শর্তসমূহ পূরণ করে পদায়নকৃত স্থানে আগামী মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ তারিখের পূর্বে যোগদানের জন্য নির্দেশ প্রদান করা হলো। নির্ধারিত তারিখে যোগদান না করলে কোন ধরনের যোগাযোগ ছাড়াই নিয়োগপত্র বাতিল বলে গণ্য হবে।

২১ সেপ্টেম্বরের মধ্যে বিজ্ঞপ্তিতে বর্ণিত রোল নাম্বারধারী প্রার্থীদের মধ্যে কেউ নিয়োগপত্র না পেয়ে থাকলে তাদেরকে সাধারণ বীমা করপোরেশনের প্রধান কার্যালয়ের মানব সম্পদ বিভাগ (৮ম তলা ৩৩, দিলকুশা বা/এ, ঢাকা-১০০০) এ যোগাযোগ করার জন্য পরামর্শ দেয়া হলো।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, যে সকল প্রার্থীর পুলিশ প্রতিবেদন পাওয়া যায়নি ভবিষ্যতে তাদের সন্তোষজনক পুলিশ প্রতিবেদন প্রাপ্তি সাপেক্ষে নিয়োগপত্র প্রদানের প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করা হবে।

এ বিষয়ে আরো তথ্য জানতে এখানে ক্লিক করুন।