এখন নগদের মাধ্যমেও প্রিমিয়াম দিতে পারবেন জেনিথ লাইফের গ্রাহকেরা

নিজস্ব প্রতিবেদক: বেসরকারি লাইফ বীমা কোম্পানি জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বীমা গ্রাহকেরা মোবাইল ব্যাংকিং নগদের মাধ্যমেও প্রিমিয়াম জমা দিতে পারবেন। গত ১ সেপ্টেম্বর থেকে প্রিমিয়াম জমা দেয়ার এ কার্যক্রম শুরু হয়েছে বলে জানিয়েছে বীমা কোম্পানিটি। 

এর ফলে কোম্পানিটির গ্রাহকেরা সপ্তাহে সাতদিন ২৪ ঘণ্টা যেকোন সময়ে প্রিমিয়াম জমা দিতে পারবেন। প্রিমিয়াম জমা দেয়ার সাথে সাথে গ্রাহকের নিজস্ব মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে তা জানিয়ে দেয়া হবে। একই সাথে নগদ আ্যাপের মাধ্যমে প্রিমিয়াম পরিশোধের ডিজিটাল রিসিটও পাবেন বীমা গ্রাহকরা।

কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান বলেন, গত ১ সেপ্টেম্বর থেকে নগদের মাধ্যমে প্রিমিয়াম জমা কর্যক্রম শুরু হওয়ায় বীমা গ্রাহকেরা এখন ঘরে বসে নগদ অ্যাপস ব্যবহার করে প্রিমিয়াম জমা দিতে পারবেন। এতে করে গ্রাহকদের আর হাতে হাতে প্রিমিয়াম দিতে হবে না। তাদের সময়ও নষ্ট হবে না।

তিনি আরো বলেন, জেনিথ ইসলামী লাইফ সব সময় গ্রাহকদের উন্নত সেবা দিয়ে আসছে এবং ভবিষ্যতেও গ্রাহকদের আরো উন্নত সেবা দিতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। বর্তমান সময়ের গ্রাহকেরা ডিজিটাল পেমেন্ট অপশন বেছে নিচ্ছেন। তাই তাদের কথা মাথায় রেখে এবং বীমা খাতকে ডিজিটালাইজড করার ক্ষেত্রে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে। এতে করে গ্রাহকেরাও উপকৃত হবেন এবং ব্যবস্থাপনা ব্যয়ও কমে আসবে বলে আমরা মনে করি।