নবায়ন প্রিমিয়াম সংগ্রহে সর্বশক্তি নিয়োগের নির্দেশ দিলেন জেনিথ লাইফের চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ব্যবসা উন্নয়ন সভায় কোম্পানিটির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী সবাইকে নবায়ন প্রিমিয়াম সংগ্রহে সর্বশক্তি নিয়োগের নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, যে কোন বীমা কোম্পানির প্রাণ হচ্ছে নবায়ন প্রিমিয়াম। এই প্রাণশক্তি যদি দুর্বল হয়ে পড়ে তাহলে সেই বীমা কোম্পানি সামনে এগিয়ে যেতে পারে না। তাই ১ম বর্ষ প্রিমিয়াম সংগ্রহের পাশাপাশি নবায়ন প্রিমিয়াম সংগ্রহে আমাদেরকে সর্বশক্তি নিয়োগ করতে হবে।

শনিবার (১৫ অক্টোবর) ঢাকার ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম অডিটোরিয়ামে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের এই ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়। কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন। সভায় সংগঠন প্রধানগণ, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ ছাড়াও বিভিন্ন পদমর্যাদার প্রায় শতাধিক উন্নয়ন কর্মকর্তা অংশ নেন।

কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান বলেন, আপনারা কখনো মিথ্যা কথা বলে, প্রতারণা করে কোন বীমা পলিসি বিক্রি করবেন না। বীমা পলিসি চালাতে পারবে না বা নবায়ন আসবে না, এমন ব্যক্তিকে বীমা পলিসি করাবেন না। তিনি বলেন, পৃথিবী সাহসী মানুষের জন্য, তাই সাহসী হয়ে বীমা পেশায় আত্মনিয়োগ করতে হবে। আমি পারব, আমার দ্বারা সম্ভব- এই মানসিকতা লালন করতে হবে বীমা কর্মীকে।

বীমা কর্মীদের উদ্দেশ্যে এস এম নুরুজ্জামান বলেন, আগামী ১৯ নভেম্বর কক্সবাজারে আমাদের বার্ষিক সম্মেলন রয়েছে। কোম্পানির এই সম্মেলনে তারাই যেতে পারবেন যারা ব্যবসার লক্ষমাত্র অর্জন করতে সক্ষম হয়েছেন। তবে এখনো আমাদের হাতে কয়েক দিন সময় আছে, আপনারা চাইলে এখনো সেই সম্মেলনে অংশ নেয়ার যোগ্য অর্জন করতে পারেন।