বিআইএ’র নির্বাহী কমিটির সভায় বীমা শিল্পের বিরাজমান সমস্যা নিয়ে আলোচনা

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন (বিআইএ) ২০৫তম নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার (৩ নভেম্বর ) সকাল ১১টায় সংগঠনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় নির্বাহী কমিটির ৩৫তম বার্ধিক সাধারণ সভার তারিখ নির্ধারণ, বীমা শিল্পের বিরাজমান সমস্যা নিয়ে আলোচনা ও বীমা শিল্পের উন্নয়নে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা মালিকদের সংগঠন বিআইএ এ তথ্য জানিয়েছে।

নির্বাহী কমিটির ২০৫তম সভায় বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের প্রথম ভাইস-প্রেসিডেন্ট নাসির উদ্দিন আহমেদ (পাভেল), ভাইস-প্রেসিডেন্ট এ কে এম মনিরুল হক ও নির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে নির্বাহী কমিটির পক্ষ থেকে শেখ কবির হোসেনকে সোনার বাংলা ইন্স্যুরেন্সের চেয়ারম্যান পুনরায় নির্বাচিত হওয়ায় এবং জাতীয় বীমা দিবস ‘খ’ শ্রেণী থেকে ‘ক’ শ্রেণীতে উন্নিত হওয়ায় অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বিআইএ’র প্রেসিডেন্ট শেখ কবির হোসেন ২০২১ সালের দ্বিতীয় জাতীয় বীমা দিবসে ‘জাতীয় বীমা দিবস’কে ‘খ’ শ্রেণী থেকে ‘ক’ শ্রেণীতে উন্নিত করার প্রস্তাব করেন।