সত্যম সাধুর একচ্যুয়ারি ডিগ্রি অর্জন


Published: 2018-09-03 01:07:23 BdST

ডেস্ক রিপোর্ট: মাত্র ২৩ বছর বয়সে একচ্যুয়ারি ডিগ্রি অর্জন করলেন সত্যম সাধু। তিনি ইনস্টিটিউট এন্ড ফ্যাকাল্টি অব একচ্যুয়ারিজ ইউকে (IFoA) থেকে একচ্যুয়ারি ডিগ্রি অর্জনের জন্য প্রয়োজনীয় সকল পরীক্ষায় উর্ত্তীণ হয়েছেন। সকল পরীক্ষায় তিনি এক বারেই পাশ করেছেন।

সত্যম সাধু ইউনিভার্সিটি অব কেন্ট, ইউকে থেকে একচ্যুয়ারিয়াল সায়েন্স বিষয়ে প্রথম শ্রেণীতে ডিসটিঙ্কশনসহ বিএসসি অনার্স এবং এমএসসি ডিগ্রি অর্জন করেন। তিনি এডেক্সেল ইউকে বোর্ডের অধীনে একাডেমিয়া থেকে সব বিষয়ে এ গ্রেড অর্জন করে 'ও' লেভেল এবং 'এ' লেভের পাশ করেন।

বর্তমানে সত্যম সাধু গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির একচ্যুয়ারিয়াল এবং পুনর্বীমা বিভাগের দায়িত্ব পালন করছেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স অব একচ্যুয়ারিয়াল সায়েন্স বিষয়ের খণ্ডকালিন শিক্ষকতা করছেন।

বীমা ব্যক্তিত্ব উত্তম কুমার সাধু এফসিএমএ, এফসিএস এবং আরমানীটোলা সরকারী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক  মিসেস রেবা রানী দেব এর একমাত্র সন্তান সত্যম সাধু। তিনি বাংলাদেশের বীমা শিল্পের অগ্রযাত্রায় আত্মনিয়োগ করতে চান। (সংবাদ বিজ্ঞপ্তি)

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com