রবিবার , ১২ আশ্বিন, ১৪২৭ , ২৭ সেপ্টেম্বর, ২০২০

খুলনা বীমা মেলার স্লোগান"মুজিব বর্ষে শপথ করি, ঝুঁকিমুক্ত জীবন গড়ি"


Published: 2020-01-18 23:43:32 BdST

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৪ জানুয়ারি থেকে খুলনায় শুরু হতে যাচ্ছে বীমা মেলা। বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) এবারের বীমা মেলার স্লোগান নির্ধারণ করেছে “মুজিব বর্ষে শপথ করি, ঝুঁকিমুক্ত জীবন গড়ি”।

খুলনা সার্কিট হাউজ মাঠে ২৪ ও ২৫ জানুয়ারি বীমা মেলার আয়োজন করেছে আইডিআরএ। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত এবারের বীমা মেলা খোলা থাকবে।

শুক্রবার দু’দিনব্যাপী এ বীমা মেলার উদ্বোধন করবেন খুলনা-৩ আসনের সংসদ সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান।

খুলনায় আয়োজিত বীমা মেলার বিশেষ আকর্ষণ থাকবে র‌্যালী, সেমিনার, বীমা দাবি নিষ্পত্তি, নতুন পলিসি গ্রহণের সুযোগ এছাড়াও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

উল্লেখ্য, এর আগে ২০১৬ সালে প্রথম বারের মতো বীমা মেলা আয়োজন করা হয় রাজধানী ঢাকায়। এরপর ২০১৭ সালে সিলেটে অনুষ্ঠিত হয় বিভাগী পর্যায়ের বীমা মেলা। সবশেষ ২০১৮ সালের বিভাগীয় বীমা মেলা অনুষ্ঠিত হয় বন্দর নগরী চট্টগ্রামে, ২০১৯ সালের মার্চে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com