সোমবার , ১১ কার্তিক, ১৪২৭ , ২৬ অক্টোবর, ২০২০

আইডিআরএ'র নতুন সদস্য মইনুল ইসলাম


Published: 2020-09-16 19:36:41 BdST

নিজস্ব প্রতিবেদকঃ বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য (প্রশাসন) হিসেবে যোগদান করেছেন সরকারের অতিরিক্ত সচিব (পিআরএল ভোগরত) মইনুল ইসলাম। আজ বুধবার তিনি কর্তৃপক্ষে প্রথম অফিস করেছেন।

এর আগে গত ১৪ সেপ্টেম্বর, ২০২০ তারিখে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে তাকে চুক্তিভিত্তিক নিয়োগের প্রজ্ঞাপন জারি করে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে আইডিআরএ এ তথ্য জানিয়েছে।

মইনুল ইসলাম সর্বশেষ বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা)'র নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস এডমিনিস্ট্রেশন (আইবিএ) থেকে এমবিএ এবং যুক্তরাজ্যের চার্টার্ড ইনস্টিটিউট অব পাবলিক ফাইন্যান্স এন্ড অ্যাকাউন্টেন্সি (সিআইপিএফএ) থেকে ডিপ্লোমা ডিগ্রি অর্জন করেন।

এছাড়া যুক্তরাজ্যের ব্র্যাডফোর্ড ইউনিভার্সিটি এবং যুক্তরাষ্ট্রের ডিউক ইউনিভার্সিটি থেকে উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ করেছেন।

উল্লেখ্য, অতিরিক্ত সচিব (পিআরএল ভোগরত) মইনুল ইসলাম নতুন সদস্য (প্রশাসন) হিসেবে যোগদান করায় বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে মোট সদস্য সংখ্যা দাঁড়ালো তিনজন। 

বাকী দু’জন হলেন- সদস্য (প্রশাসন) ড.এম মোশাররফ হোসেন এবং সদস্য (আইন) মো. দলিল উদ্দিন।  বর্তমানে ড.এম মোশাররফ হোসেন কর্তৃপক্ষের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com