সোমবার , ৪ মাঘ, ১৪২৭ , ১৮ জানুয়ারি, ২০২১

বীমা ব্যক্তিত্ব মাহমুদুন নবী আর নেই


Published: 2021-01-06 13:46:33 BdST

নিজস্ব প্রতিবেদক: বিশিষ্ট বীমা ব্যক্তিত্ব ও ইন্স্যুরেন্সনিউজবিডি'র প্রধান সম্পাদক মাহমুদুন নবী আর নেই। আজ ৬ জানুয়ারি, ২০২১ তারিখ সকাল সাড়ে ৮টায় ধানমন্ডির পপুলার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি এক ছেলে ও ২ মেয়েসহ অসখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মাহমুদুন নবী সরকারি প্রতিষ্ঠান সাধারণ বীমা করপোরেশনে যোগদানের মধ্য দিয়ে বীমা পেশায় কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে তিনি বাংলাদেশ কো-অপারেটিভ ইন্স্যুরেন্স, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স, রিপাবলিক ইন্স্যুরেন্স ও সর্বশেষ দেশ জেনারেল ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহীর দায়িত্বে ছিলেন।

মাহমুদুন নবী বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের নির্বাহী কমিটির সাবেক মেম্বার, ইনস্টিটিউট অব ইন্স্যুরেন্স এক্সিকিউটিভ বাংলাদেশ এর ভাইস প্রেসিডেন্ট ছিলেন। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। তিনি ইন্স্যুরেন্সনিউজবিডি'র প্রতিষ্ঠার শুরু থেকে প্রধান সম্পাদক পদে দায়িত্ব পালন করেন।

মাহমুদুন নবী ফরিদপুরের সম্ভ্রান্ত মুসলিম পরিবার কৈজুরী মিয়া বাড়িতে ১৯৪৪ সালে জন্মগ্রহণ করেন। তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছে ইন্স্যুরেন্সনিউজবিডি পরিবার। 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com