ব্যাংক একাউন্ট থেকে ২ মিনিটে প্রিমিয়াম দেয়া যাবে মেটলাইফে

সংবাদ বিজ্ঞপ্তি: এখন ঘরে বসে অনলাইন মাধ্যমে গ্রাহকের পছন্দমতো ব্যাংক একাউন্ট থেকে ২ মিনিটে বীমার প্রিমিয়াম জমা দেয়া যাবে মেটলাইফে। সম্প্রতি ব্যাংক একাউন্ট থেকে প্রিমিয়াম জমা দেয়ার প্রক্রিয়া (ইএফটি ডেবিট) চালু করার জন্য অনলাইন এনরোলমেন্ট চালু করেছে কোম্পানিটি। কাস্টমার টাচ পয়েন্ট বা ব্যাংকের কাউন্টারে গিয়ে লাইনে দাঁড়িয়ে থাকার ঝামেলা এড়াতে কোম্পানিটি এই উদ্যোগ নিয়েছে।

ইএফটি ডেবিটের মাধ্যমে গ্রাহকরা তাদের পছন্দের ব্যাংক একাউন্ট থেকে সরাসরি প্রিমিয়াম দিতে পারেন। অনলাইন এনরোলমেন্ট সুবিধার কারণে ইএফটি ডেবিট চালু করার জন্য গ্রাহকদের এখন আর কাগজের ফরম পূরণ করা বা সরাসরি ব্যাংকে কিংবা মেটলাইফ অফিসে যাওয়ার প্রয়োজন হবে না। পুরো প্রক্রিয়াটিই সম্পন্ন করা যাবে বাসা থেকেই। 

ইএফটি ডেবিটের মতো ডিজিটাল পেমেন্ট চ্যানেলগুলো বাংলাদেশে জনপ্রিয়তা  লাভ করছে। মেটলাইফ বাংলাদেশের মোট প্রিমিয়ামের ৩৭ শতাংশের বেশি সংগ্রহ করা হয় ইএফটি ডেবিট, অনলাইন ব্যাংকিং ও এমএফএস এর মতো অনলাইন চ্যানেলগুলো থেকে। 

অনলাইনে একবার নিবন্ধন বা এনরোলমেন্ট করেই গ্রাহকরা ইএফটি ডেবিট চালু করতে পারবেন। এনরোলমেন্ট পর গ্রাহকদের আর বার বার প্রিমিয়াম দেওয়ার কথা মনে রাখতে হবে না যার ফলে বীমা পলিসিও সক্রিয় থাকবে।  এনরোলমেন্ট করতে সময় লাগবে মাত্র ২ মিনিট। ইএফটি ডেবিট চালু করান লিংক https://epay.metlife.com.bd/eftdebitform

মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, গ্রাহকদের পাশে থাকতে আমরা সবসময়ই প্রতিশ্রুতিবদ্ধ। একটি সমৃদ্ধ ভবিষ্যৎ নির্মাণের জন্য বীমা সংক্রান্ত সেবাগুলো গ্রাহকদের কাছে আরো সুবিধাজনক করা খুবই গুরুত্বপূর্ণ। নতুন এই অনলাইন এনরোলমেন্ট প্রক্রিয়ার মাধ্যমে আমাদের গ্রাহকরা মাত্র দুই মিনিটের মধ্যে ইএফটি ডেবিট অ্যাক্টিভেট করতে পারবেন এবং নির্বিঘ্নে বিশ্বমানের বীমা সেবা উপভোগ করতে পারবেন।