নিটল ইন্স্যুরেন্স কোম্পানির ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি: নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন- ২০২২ সম্প্রতি ঢাকাস্থ কোম্পানির প্রধান কার্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে কোম্পানির চেয়ারম্যান এ কে এম মনিরুল হক এবং বিশেষ অতিথি হিসেবে কোম্পানির পরিচালক নাঈমা হক উপস্থিত ছিলেন।

নিটল ইন্স্যুরেন্স কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম মাহবুবুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে কোম্পানিটির প্রধান কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সকল শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন। কোম্পানি সচিব মো. শাখাওয়াত হোসেন স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়।

কোম্পানির চেয়ারম্যান এ কে এম মনিরুল হক ব্যবসায়িক সাফল্যে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যত দিক নির্দেশনা প্রদান করেন। পরিচালক নাঈমা হক সাফল্যের ধারা অব্যহত রেখে আগামীতে সবাইকে একসাথে নিষ্ঠার সাথে কাজ করার জন্য পরামর্শ প্রদান করেন।

কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকতা এস এম মাহবুবুল করিম অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। এ সময় তিনি বার্ষিক ব্যবসার লক্ষ্য অর্জনের জন্য উপস্থিত শাখা প্রধানগণকে তাদের সর্বোত্তম প্রচেষ্টা দেয়ার জন্য উৎসাহিত করেন।