ফারইষ্ট ইসলামী লাইফের ডিভিশনাল ইনচার্জ কনফারেন্স অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ডিভিশনাল ইনচার্জ কনফারেন্স ২০২১ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (১৬ অক্টোবর) কোম্পানির নিজস্ব ভবনে ‘ফারইষ্ট টাওয়ার’এই কনফারেন্সের আয়োজন করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানিটি এই তথ্য জানিয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. মো. রহমত উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালকবৃন্দ মোহাম্মদ সানাউল্লাহ- এফসিএস, ড. মো. রফিকুল ইসলাম, মো. মোফাজ্জল হোসেন- এনডিসি, কর্নেল গাজী মো. খালিদ হোসেন-পিএসসি (অব.), স্নেহাশীষ বড়–য়া-এফসিএ, মোজাম্মেল হক, সুজাদুর রহমান, এবং মো. জিকরুল হক।

মুখ্য নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) মোহাম্মদ আলমগীর কবির এফসিএ’র সভাপতিত্বে কনফারেন্সে উপস্থিত ছিলেন চীফ কনসালটেন্ট মো. আলী হোসেন, সিনিয়র কনসালটেন্ট একরামুল আমিন-এফসিএ, রিজিওনাল ইনচার্জ, ডিভিশনাল ইনচার্জ এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন ডিপার্টমেন্ট ইনচার্জগণ।

কনফারেন্সে কোম্পানির অপরিশোধিত দাবী পরিশোধ সহ বিদ্যমান সমস্যা, উত্তোরনসহ ভবিষ্যৎ কর্মপন্থা নির্ধারন ও প্রতিপালন বিষয়ে আলোচনা করা হয়।