বিশিষ্টজনদের নিয়ে বিআইএ’র ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: বীমা কোম্পানির চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তাসহ বিশিষ্টজনদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল করেছে বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন (বিআইএ) । সোমবার (২৫ এপ্রিল ২০২২) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ অনুষ্ঠান আয়োজন করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে সংগঠনটি।

অনুষ্ঠানে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বাংলাদেশ সরকারী কর্মকমিশনের চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন, আইজিপি ড. বেনজীর আহমেদ, বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশনের কমিশনার মো. আব্দুল হালিম, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেন এফসিএ, আইডিআরএ সদস্যবৃন্দ ও বীমা খাতের সাথে সংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের প্রথম ভাইস-প্রেসিডেন্ট নাসির উদ্দিন আহমেদ (পাভেল) ও ভাইস-প্রেসিডেন্ট এ কে এম মনিরুল হক, নির্বাহী কমিটির সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, মিসেস ফরিদুন্নাহার লাইলী, সাবেক এমপি, এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান কিবরিয়া গোলাম মোহামাদ, ইসহাক আলী খান পান্না উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশরে প্রেসিডেন্ট শেখ কবির হোসেন উপস্থিত অতিথিবৃন্দকে স্বাগত জানান এবং দোয়া ও ইফতার মাহফিলে অংশ গ্রহণের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।