বীমা খাতে পেশাগত দক্ষতার গুরুত্ব বিষয়ে বিআইপিডির ফ্রি ওয়েবিনার

নিজস্ব প্রতিবেদক: দেশের বীমা খাতে পেশাগত দক্ষতার গুরুত্ব ও প্রয়োজনীয়তা বিষয়ে ওয়েবিনার আয়োজন করেছে বাংলাদেশ ইন্সটিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) । চাটার্ড ইন্স্যুরেন্স ইনস্টিটিউট (সিআইআই, লন্ডন)’র সাথে যৌথভাবে আয়োজন করা হয়েছে এ ওয়েবিনার।

ওয়েবিনারটি আগামী ৭ নভেম্বর বেলা ৩টা থেকে ৪টা পর্যন্ত অনলাইন মাধ্যমে অনুষ্ঠিত হবে। বীমা শিল্পের সাথে সম্পৃক্ত এবং যেসব ছাত্র-ছাত্রী বীমা শিল্পে নিজেদের কর্মজীবন গড়ে তুলতে আগ্রহী তারাও এতে অংশ নিতে পারবেন। ওয়েবিনারটিতে অংশ নিতে কোন ফি দিতে হবে না।

চাটার্ড ইন্স্যুরেন্স ইনস্টিটিউটের বিজনেস ডেভেলপমেন্ট ও প্রজেক্ট ম্যানেজার বেন ক্রেনওয়েল বিশ্বের প্রাচীনতম পেশাদার সংস্থাগুলোর ঐতিহ্য এবং বাংলাদেশের বীমা খাতে পেশাগত দক্ষতার গুরুত্ব ও প্রয়োজনীয়তা বিষয়ে বিস্তারিত আলোচনা করবেন।

এছাড়াও চাটার্ড ইন্স্যুরেন্স ইনস্টিটিউটের পরিচিতি ও ওভারভিউ, সিআইআই’র যোগ্যতা অর্জনের জন্য করণীয়, সদস্যপদ পাওয়ার পদ্ধতি, সিআইআই’র জন্য কিভাবে নিবন্ধন করতে হয় ইত্যাদি বিষয়ে বক্তব্য রাখবেন বেন ক্রেনওয়েল।

ওয়েবিনারে অংশ নিতে বিআইপিডির ঠিকানায়- নাম, ইমেইল, মোবাইল নম্বর এবং কোন প্রতিষ্ঠান হতে অংশগ্রহণ করতে ইচ্ছুক তা জানিয়ে ইমেইল পাঠাতে হবে। অনলাইন রেজিষ্ট্রেশনের জন্য এখানে ক্লিক করুন

যোগাযোগের ঠিকানা- বাংলাদেশ ইন্সটিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট লিমিটেড, দিলকুশা সেন্টার, ২৮ দিলকুশা বা/এ, লেভেল-০৯, স্যুট নং: ৯০৪, ফোন: ০২ ২২৩৩৮৯১১২, মোবাইল: ০১৯২৭ ৭১৫ ০৪৪ (আফসানা), ওয়েবসাইট: http://bipdedu.org/