করোনা সতর্কতায় নিটল ইন্স্যুরেন্সের ভিডিও


Published: 2020-03-25 14:58:06 BdST

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা তৈরিতে ভিডিও প্রকাশ করেছে বেসরকারি নন-লাইফ বীমা প্রতিষ্ঠান নিটল ইন্স্যুরেন্স কোম্পানি। সম্প্রতি প্রকাশিত ওই ভিডিওতে করোনা ভাইরাস থেকে কিভাবে সুরক্ষিত থাকা যায় এবং করোনা আক্রান্ত হলে কি করতে হবে সে বিষয়টি তুলে ধরা হয়েছে।

এ ছাড়াও বীমাকে একটি অতি প্রয়োজনীয় বিষয় উল্লেখ করে করোনা প্রাদুর্ভাবের সময় ঘরে বসেই অনলাইনে কিভাবে নিটল ইন্স্যুরেন্সের বীমা সুবিধা নেয়া যাবে তাও তুলে ধরা হয়েছে ওই ভিডিওতে। করোনা ভাইরাসের সময়টিতে প্রতিষ্ঠানটির ২৪ ঘণ্টা কল সেন্টারের সহযোগিতা নেয়ারও আহবান জানানো হয়েছে।

নিটল ইন্স্যুরেন্সের হেড অব ডিজিটাল ইন্স্যুরেন্স এন্ড আইটি আবু আহমেদ সুমন বলেন, আমাদের মাননীয় চেয়ারম্যান এ কে এম মনিরুল হক’র ইচ্ছা এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কোম্পানিতে ডিজিটাল ইন্স্যুরেন্স চালু করা হয়েছে। এরই ধারাবাহিকতায় করোনা সম্পর্কে সচেতনতা তৈরি এবং মানুষ চাইলেই যে ঘরে বীমা সুবিধা নেয়া যায় সে বিষয়টি তুলে ধরার জন্যই আমাদের এই ভিডিও।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com