স্বাধীনতা দিবেসে বিআইএ প্রেসিডেন্ট শেখ কবির হোসেনের শুভেচ্ছা


Published: 2020-03-26 18:15:06 BdST

নিজস্ব প্রতিবেদক: মহান স্বাধীনতা দিবেসে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বীমা মালিকদের সংগঠন বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন (বিআইএ)’র প্রেসিডেন্ট শেখ কবির হোসেন। আজ বৃহস্পতিবার তিনি দেশবাসীর উদ্দেশ্যে গণমাধ্যমে এই শুভেচ্ছা বার্তা পাঠান।

শুভেচ্ছা বার্তায় শেখ কবির হোসেন বলেন, আজ ২৬ মার্চ। মহান স্বাধীনতা দিবস। ১৯৭১ সালের ২৬ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ডাক দিয়েছিলেন। পাকিস্তানী হানাদার বাহিনীর বিরুদ্ধে এ দেশের আপামর জনসাধারণ স্বাধীনতা সংগ্রামে ঝাপিয়ে পড়েছিল এবং লক্ষ লক্ষ শহীদের আত্মত্যাগে এবং মা বোনদের ইজ্জতের বিনিময়ে আমরা স্বাধীনতা লাভ করেছি।

তিনি বলেন, আজকের এই দিনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা ও কৃতজ্ঞতার সাথে স্মরণ করছি এবং সেই সাথে স্বাধীনতা সংগ্রামের সকল শহীদের বিদেহী আত্মার প্রতি সশ্রদ্ধ সালাম জানাই।

শেখ কবির হোসেন বলেন, আপনারা সকলেই অবগত আছেন সারা বিশ্ব আজ করোনা ভাইরাসে আক্রান্ত। তাই এবারের স্বাধীনতা দিবসের সকল অনুষ্ঠান করোনা ভাইরাসের কারণে মাননীয় প্রধানমন্ত্রী বাতিল করেছেন। আজ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা করা হয়েছে এবং জনসাধারণকে ঘরের বাইরে আসতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। করোনা ভাইরাসের কারণে সেনাবাহিনী এবং পুলিশ সারাদেশে কর্মব্যস্ত রয়েছেন।  সারাবিশ্বে করোনা ভাইরাসে ২০ হাজারেরও বেশি লোক প্রাণ হারিয়েছেন এবং আমাদেরও দেশে এ পর্যন্ত ৫ জন প্রাণ হারিয়েছেন।

দেশবাসীর উদ্দেশ্যে বিআইএ প্রেসিডেন্ট বলেন, আসুন আমরা সবাই জাতীয় দুর্যোগে একসাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতকাল জাতির উদ্দেশ্যে দেয়া ভাষণে ঘোষিত কর্মসূচির প্রতি একাত্ম হয়ে দেশ ও জাতির সেবায় নিজেদেরকে নিয়োজিত করি। আসুন প্রাণঘাতী করোনাভাইরাস থেকে আমাদের মুক্তির জন্য সকলে মিলে মহান আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা জানাই।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com