সোমবার , ১৯ শ্রাবণ, ১৪২৭ , ০৩ আগস্ট, ২০২০

মার্কেন্টাইল ইসলামী লাইফের সিইও বোরহান উদ্দিন মজুমদার আর নেই


Published: 2020-07-20 20:41:01 BdST

নিজস্ব প্রতিবেদক: মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মূখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) বোরহান উদ্দিন মজুমদার আর নেই। আজ সোমবার বিকেল ৪টায় রাজধানীর বনশ্রীতে নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন) । কোম্পানিটির মানবসম্পদ বিভাগের প্রধান (এডমিন) মো. সালাহ উদ্দিন তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

বোরহান উদ্দিন মজুমদার দীর্ঘ দিন ধরে কিডনি রোগে আক্রান্ত ছিলেন। আজ সোমবার বাদ এশা রাজধানীর আজিমপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। তার মৃত্যুতে মার্কেন্টাইল ইসলামী লাইফ পরিবার গভীরভাবে শোকাহত। শোক সন্তপ্ত পরিবারের প্রতি তারা গভীর সমবেদনা জ্ঞাপন ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

জানা গেছে, বোরহান উদ্দিন মজুমদার ২০১৪ সালের ২২ নভেম্বর মার্কেন্টাইল ইসলামী লাইফে মূখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। ট্রাস্ট ইসলামী লাইফের প্রতিষ্ঠাতা মূখ্য নির্বাহী হিসেবেও তিনি ১০ মাস দায়িত্ব পালন করেছেন। এর আগে ৩ বছর হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্সের ডিএমডি হিসেবে তিনি চাকরি করেছেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে হিসাব বিজ্ঞানে অধ্যায়ন করা বোরহান উদ্দিন মজুমদার ন্যাশনাল লাইফে চাকরি করেছেন দীর্ঘ ২৫ বছর। সর্বশেষ ইভিপি পদ মর্যাদায় কোম্পানিটির পলিসি সার্ভিস বিভাগের প্রধান ছিলেন। লাইফ বীমায় দক্ষ ও অভিজ্ঞ ব্যক্তিত্ব বোরহান উদ্দিন মজুমদারের গ্রামের বাড়ী ফেনী জেলার পরশুরামে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com