বৃহস্পতিবার , ৭ মাঘ, ১৪২৭ , ২১ জানুয়ারি, ২০২১

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আইডিআরএ’র উদ্যোগআজ থেকে শুরু অনলাইন আয়োজনে মৃত্যুদাবির চেক হস্তান্তর


Published: 2020-11-25 10:13:39 BdST

নিজস্ব প্রতিবেদক: অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে লাইফ বীমা কোম্পানির গ্রাহকদের মৃত্যুদাবির চেক হস্তান্তর শুরু হচ্ছে আজ। বেলা সাড়ে ১১টায় বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. এম মোশাররফের সভাপতিত্বে এই অনুষ্ঠান শুরু হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেন, আইডিআরএ’র সদস্য (আইন) মো. দলিল উদ্দিন ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী। স্বাগত বক্তব্য রাখবেন কর্তৃপক্ষের সদস্য (প্রশাসন) মইনুল ইসলাম। দুয়ার এর পরিচালক রুবায়াত জামান উপস্থাপনা করবেন বীমা পলিসির ইলেকট্রিনিক রিসিপ্ট।

আজকে ১১টি লাইফ বীমা কোম্পানির ২২ জন গ্রাহকের মৃত্যুদাবির চেক হস্তান্তর করা হবে। একইভাবে প্রতিমাসের দ্বিতীয় ও চতুর্থ বুধবার ‘বঙ্গবন্ধু আশার আলো-বীমা দাবি নিষ্পত্তির প্রয়াস’ নামে এই অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে লাইফ বীমার গ্রাহকদের মৃত্যুদাবির এসব চেক হস্তান্তর করা হবে। দেড় ঘণ্টাব্যাপী এ অনুষ্ঠান চলবে বেলা সাড়ে ১১টা থেকে ১টা পর্যন্ত। অনুষ্ঠানটি ফেসবুকে লাইভে সম্প্রচার করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com