ইসলামিক রিলিফ বাংলাদেশ ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ বীমা চুক্তি

ডেস্ক রিপোর্ট: গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং ইসলামিক রিলিফ বাংলাদেশ সম্প্রতি একটি গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির অধীনে ইসলামিক রিলিফ বাংলাদেশ এর সমস্ত কর্মকর্তা ও কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা জীবন বীমা এবং স্বাস্থ্য বীমা সুবিধা উপভোগ করবেন।

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ভারপ্রাপ্ত সিইও শেখ রকিবুল করিম, এফসিএ এবং ইসলামিক রিলিফ বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর মোহাম্মদ আকমল শরীফ তাদের কোম্পানির পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেছেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

গার্ডিয়ান লাইফের পক্ষ থেকে হেড অফ গ্রুপ ইন্স্যুরেন্স ডিপার্টমেন্ট মাহমুদ আফসার ইবনে হোসেন, এক্সিকিউটিভ অফিসার (গ্রুপ সেলস) মাহবুব মোর্শেদ নাঈম, অফিসার (গ্রুপ সেলস) মো. ইসমাইল হোসেইন মজুমদার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অন্যদিকে ইসলামিক রিলিফ বাংলাদেশ এর পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অফ প্রোগ্রামারস গোলাম মোতাশিম বিল্লাহ, ফিন্যান্স ম্যানেজার মোহাম্মদ সাইফুল ইসলাম, ম্যানেজার (অপারেশনস সাপোর্ট) এসএএম জাবের এবং ডেপুটি ম্যানেজার (এইচআরএম অ্যান্ড অরগানাইজেশনাল ডেভেলপমেন্ট ইউনিট) মো. আসিফুর রহমান।