বরিশাল ও পটুয়াখালীতে পপুলার লাইফের ৭.৬৫ কোটি টাকার বীমা দাবি পরিশোধ

সংবাদ বিজ্ঞপ্তি: বরিশাল ও পটুয়াখালীতে পপুলার লাইফ ইন্স্যুরেন্সের বীমা গ্রাহকের ৭ কোটি ৬৫ লাখ টাকার বীমা দাবি পরিশোধ করেছে কোম্পানিটি। রোববার (১৪ আগস্ট) পটুয়াখালী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তন ও বরিশালে কোম্পানির নিজন্ব ভবনের হল রুমে এই বীমা দাবির চেক হস্তান্তর করা হয়।

বরিশাল বিভাগীয় অঞ্চলের বীমা গ্রাহকের বীমা দাবির ৪ কোটি ১৫ লাখ টাকা এবং পটুয়াখালী অঞ্চলে বীমা গ্রাহকের ৩ কোটি ৫০ লাখ টাকার বীমা দাবির চেক হস্তান্তর করা হয়।

বরিশালের এজিএম মো. মাসুদ রানা মাসুম ও পটুয়াখালীতে জিএম (উন্নয়ন) মো. মিজানুর রহমান হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী, সিনিয়র ডিএমডি সৈয়দ মোতাহার হোসেন, ডিএমডি মো. কামাল হোসেন মহসিন ও মো. খলিলুর রহমান দুলাল, কোম্পানির আইন উপদেষ্টা এডভোকেট কালা চান সাহা, নির্বাহী পরিচালক মুফতি দিদারুল ইসলাম ও মো. মোখলেছুর রহমান, এজিএম জিল্লুর রহমান জিলানী এবং কোম্পানির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা।