পপুলার লাইফের বগুড়া অঞ্চলের ব্যবসা পর্যালোচনা সভা

সংবাদ বিজ্ঞপ্তি: পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির উদ্যোগে বগুড়া অঞ্চলের উন্নয়ন কর্মকর্তাদের নিয়ে ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে বগুড়া হোটেল একাত্তরের হলরুমে এ সভার আয়োজন করা হয়।

পপুলার লাইফের একক বীমা প্রকল্পের প্রকল্প ইনচার্জ আফজাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পপুলার লাইফ ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উর্ধ্বতন উপ-ব্যবস্থাপনা পরিচালক (ব্রাঞ্চ কন্ট্রোল) সৈয়দ মোতাহার হোসেন, জনপ্রিয় বীমা প্রকল্পের উপ-ব্যবস্থাপনা পরিচালক কামাল হোসেন মহসিন, আল-বাবারা ইসলামী বীমা প্রকল্পের উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সুলতান মাহমুদ, পপুলার ডিপিএস প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মুফতী দিদারুল ইসলাম, আল আমিন বীমা প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মোখলেছুর রহমান।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পপুলার ডিপিএস প্রকল্পের জিএম (উন্নয়ন) ও একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বি এম শওকত আলী বলেন, পপুলার লাইফ এই পর্যন্ত ৪১ লাখ গ্রাহকের সাড়ে ৬ হাজার কোটি টাকা দাবি পরিশোধ করেছে। পপুলার লাইফ বাংলাদেশের মানুষের জনপ্রিয় একটি বীমা প্রতিষ্ঠান। পপুলারে বীমা করে কেউ কখনও ক্ষতি গ্রস্থ হয়নি। এখন বীমা কর্মীরা তাদের বীমা কাজের মাধ্যমে নিজের ও দেশের সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।