মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এবং গ্রীন ডেল্টার মধ্যে ব্যাংকাস্যুরেন্স চুক্তি

সংবাদ বিজ্ঞপ্তি: মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এবং গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি সম্প্রতি ব্যাংকাস্যুরেন্স চুক্তি স্বাক্ষর করেছে। গ্রীন ডেল্টার হেড অফিসে বুধবার (৩ জানুয়ারি) মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান এবং গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী ফারজানা চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব রিটেইল ব্যাংকিং মো. শাফকাত হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার মো. বখতিয়ার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব ট্রেজারি মো. শামসুল ইসলাম।

এছাড়াও গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক নাসির আহমেদ চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মঈনউদ্দীন আহমেদ এবং গ্রীন ডেল্টা সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ওয়াফী শফিক মিনহাজ খান প্রমুখ উপরোক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশের জনগণের আর্থিক ঝুঁকি নিরসন, সমন্বিত আর্থিক অন্তর্ভুক্তি এবং স্থিতিশীল অর্থনীতি গড়ে তোলার যাত্রায় ব্যাংকাস্যুরেন্স একটি নতুন যুগের সূচনা করবে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স, উভয় প্রতিষ্ঠানই এমন আশা এবং প্রতিশ্রুতি ব্যক্ত করেছে।