হাজী মকবুল হোসেনের মৃত্যুতে বিআইএফ’র শোক

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য, বীমা ব্যক্তিত্ব এবং বিশিষ্ট সমাজকর্মী হাজী মকবুল হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম (বিআইএফ) । করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রোববার রাত ৯টা ১০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন হাজী মকবুল হোসেন।  

বিআইএফ’র শোক বার্তায় বলা হয়, জাতীয় সংসদ নির্বাচন ১৯৯৬’র ধানমন্ডি-মোহাম্মদপুর আসনের নির্বাচিত সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের সাবেক ভাইস চেয়ারম্যান এবং সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স ও পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের চেয়ারম্যান আলহাজ মকবুল হোসেনের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

তিনি তার বর্ণাঢ্য কর্ম জীবনে বীমা শিল্পের উন্নয়নে সর্বাত্মক প্রচেষ্টা করেছেন, যা অনুস্মরণীয় হয়ে থাকবে। বীমা শিল্পের বিকাশ ও অগ্রগতিতে তিনি অনন্য ও অসাধারণ ভূমিকা পালন করেছেন, তা জাতি কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে। তার মৃত্যুতে বীমা শিল্প অপূরণীয় ক্ষতির সম্মুখীন হয়েছে এবং আমরা একজন অভিভাবক হারিয়েছি।

বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের পক্ষ থেকে আমরা তার রুহের মাগফেরাত কামনা এবং তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। একইসাথে মহান আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করছি তিনি যেন তার পরিবারকে এই শোক কাটিয়ে ওঠার শক্তি দান করেন। বিআইএফ’র প্রেসিডেন্ট বিএম ইউসুফ আলী শোক বার্তায় স্বাক্ষর করেছেন।