কুয়াকাটায় ন্যাশনাল লাইফের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি: কুয়াকাটায় দেশের শীর্ষতম জীবন বীমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত ২৬ নভেম্বর সাগর কন্যা কুয়াকাটায় এ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

সর্বোচ্চ প্রিমিয়াম অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ ও বীমা গ্রাহকের মাঝে এক কোটি টাকার দাবি পরিশোধ করেছে কুয়াকাটার কর্মী সম্মেলন থেকে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স।

কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য (নন-লাইফ) মো. নজরুল ইসলাম, সদস্য (লাইফ) কামরুল হাসান।

অনুষ্ঠানে কোম্পানির উর্ধ্বতন নির্বাহীবৃন্দ ছাড়াও প্রিমিয়াম সংগ্রহ প্রতিযোগীতায় বিজয়ী বরিশাল ও খুলনা এরিয়ার প্রায় এক হাজার উন্নয়ন কর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে শেখ মোহাম্মদ সলীম উল্লাহ বলেন, বীমা শিল্পের গৌরবময় ইতিহাস রয়েছে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বীমা শিল্পের সাথে জড়িত ছিলেন। তাই মাননীয় প্রধানমন্ত্রী বীমা শিল্পের উন্নয়নে জাতীয় বীমা দিবস ঘোষণা করেন এবং বীমা দিবসকে ‘খ’ থেকে ‘ক’ শ্রেণীতে উন্নীত করেছেন।

তিনি বলেন, বীমা দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স এ ক্ষেত্রে সর্বোচ্চ ভূমিকা পালন করছে।

কোম্পানির সর্বোচ্চ প্রিমিয়াম অর্জনকারী এরিয়া প্রধান মো. বাহার উদ্দিন মজুমদারকে গোল্ড মেডেল ও গ্রাহকদের মাঝে বীমা দাবির চেক বিতরণ করেন উপস্থিত অতিথিবৃন্দ।