মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের ২০% নগদ লভ্যাংশ ঘোষণা


Published: 2019-09-29 07:54:43 BdST

ডেস্ক রিপোর্ট: শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ নগদ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। রাজধানীর কাকরাইলে ইন্সটিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স-এ গত বৃহস্পতিবার অনুষ্ঠিত কোম্পানির ২৩তম বার্ষিক সাধারণ সভায় এ ঘোষণা দেয়া হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

কোম্পানির চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পরিচালক নাসির উদ্দিন আহমদ, সামসুদ্দিন আহমেদসহ পরিচালকবৃন্দ এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা এনসি রুদ্র্র, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ডিএস তাইফুল ইসলামসহ অন্যান্য নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভায় শেয়ারহোল্ডাররা তাদের বক্তব্যে নানা প্রতিকূলতার মাঝেও ২০১৮ সালের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করায় বোর্ডকে ধন্যবাদ জানান।

সভাপতির বক্তব্যে নিজাম উদ্দিন আহমদ জানান, মেঘনা লাইফ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত দাবি বাবদ ১ হাজার ৯৬১ কোটি ৫৯ লাখ টাকা পরিশোধ করেছে এবং কোম্পানির বর্তমান লাইফ ফান্ডের পরিমাণ ১ হাজার ৬৮৬ কোটি টাকা ৭৩ লাখ টাকা।

তিনি বলেন, জীবন বীমাখাতে মেঘনা লাইফ আকর্ষণীয় বোনাস প্রদানকারী প্রতিষ্ঠান। মেঘনা লাইফ পলিসিহোল্ডারকে নিয়মমাফিক দ্রুততম সময়ের মধ্যে দাবি পরিশোধ করে থাকে। যদি কোন পলিসিহোল্ডার সময়মত তার দাবিকৃত পাওনা না পেয়ে থাকেন তাহলে সরাসরি আমাদের প্রধান কার্যালয়ে যোগাযোগ করতে পারেন।

ধারাবাহিক সাফল্যের জন্য তিনি কোম্পানির সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী ও শেয়ারহোল্ডারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একইসঙ্গে ২০১৯ সালে স্থিরিকৃত লক্ষ্যমাত্রা অর্জিত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ, সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন, ঢাকা স্টক এক্সচেঞ্জ এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ’র প্রতিও তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com